জাতীয় | The Daily Ittefaq

বাংলাদেশ-ভারত সম্পর্ক আরও গভীর হচ্ছে: হর্ষবর্ধন

বাংলাদেশ-ভারত সম্পর্ক আরও গভীর হচ্ছে: হর্ষবর্ধন
সিলেট অফিস১৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২১:০৬ মিঃ
বাংলাদেশ-ভারত সম্পর্ক আরও গভীর হচ্ছে: হর্ষবর্ধন
বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, ‘বাংলাদেশের সঙ্গে ভারতের যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। সেটি দিন দিন আরও গভীর হচ্ছে। বাংলাদেশের উন্নয়ন সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।’
 
শুক্রবার আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) মন্দিরের ২৫০ কক্ষ বিশিষ্ট ৫ তলা ভবন ছাত্রাবাসের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
 
তিনি বলেন, ‘বঙ্গবন্ধু ও ইন্দিরা গান্ধি অতীতে যে সম্পর্কের বীজ রোপণ করেছিলেন তা আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এক অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন।’
 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) বাংলাদেশের  সহ-সভাপতি শ্রীমদ ভক্তিপ্রিয়ম গধাঘর গোস্বামী মহারাজ, ইসকন বাংলাদেশের সাধারণ সম্পাদক শ্রীপদ চারুচন্দ্র দাস ব্রহ্মচারী, কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ নেতা সুব্রত পুরকায়স্থ।
 
শুদ্ধসত্য গোবিন্দ দাসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) সিলেটের অধ্যক্ষ নবদ্বীপ দ্বিজ গৌরাঙ্গ দাস ব্রহ্মচারী, শ্রীধাম মায়াপুরের শিক্ষক শ্রীপাদ আনন্দবর্ধন দাস ব্রহ্মচারী প্রমুখ।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩