জাতীয় | The Daily Ittefaq

এশিয়ার সুপ্রিম অডিট ইনস্টিটিউশনের পর্ষদ সদস্য হলো বাংলাদেশ

এশিয়ার সুপ্রিম অডিট ইনস্টিটিউশনের পর্ষদ সদস্য হলো বাংলাদেশ
অনলাইন ডেস্ক২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২০:৩৭ মিঃ
এশিয়ার সুপ্রিম অডিট ইনস্টিটিউশনের পর্ষদ সদস্য হলো বাংলাদেশ
ভিয়েতনামের হ্যানয়ে সুপ্রিম অডিট ইনস্টিটিউশন অব এশিয়া (এএসওএসএআই) এর ১৪তম অধিবেশন
৩ বছরের জন্য সুপ্রিম অডিট ইনস্টিটিউশনন্স অব এশিয়ার পরিচালনা পর্ষদ সদস্য নির্বাচিত হয়েছে বাংলাদেশভিয়েতনামের বাংলাদেশ দূতাবাস থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
 
ভিয়েতনামের রাজধানী হ্যানয়ে ১৯ সেপ্টেম্বর থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হয় সুপ্রিম অডিট ইনস্টিটিউশন্স অব এশিয়া (এএসওএসএআই) এর ১৪তম অধিবেশন। এতে মহা-হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক মো. মুসলিম চৌধুরীর নেতৃত্বে ৬ সদস্যের একটি দল বাংলাদেশের প্রতিনিধিত্ব করে।
 
অধিবেশনে ভোটাভুটির মাধ্যমে ৫টি দেশকে নতুন পরিচালনা সদস্য নির্বাচিত করা হয়। উপস্থিত মোট ৩৮ ভোটের ২৫টি পেয়ে নির্বাচিত হয় বাংলাদেশ। নির্বাচিত অন্য ৪ পর্ষদ সদস্য হলো ইন্দোনেশিয়া, নেপাল, কুয়েত ও রাশিয়া। নতুন সদস্যরা ২০১৮ থেকে ২০২১ মেয়াদকালে দায়িত্ব পালন করবে।
 
বাংলাদেশ প্রতিনিধি দলের সদস্যরা হলেন, মহা-হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক মো. মুসলিম চৌধুরী, মহাপরিচালক মো. আফতাবুজ্জামান, ফিনামস পরিচালক ফারমিন মওলা, অতিরিক্ত মহা-হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক মো. নওশাদ হোসাইন, সহকারী মহা-হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক মো. ফিরোজ খান এবং ভিয়েতনামে বাংলাদেশ রাষ্ট্রদূত সামিনা নাজ।
 
ইত্তেফাক/জেডএইচ/টিএস

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬