বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পুনরায় ক্ষমতায় এলে দ্বিতীয় পদ্মাসেতু নির্মাণ করা হবে: প্রধানমন্ত্রী

আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৮, ২১:৪৭

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আগামীতে আবারো আওয়ামী লীগ ক্ষমতায় এলে দৌলতদিয়া-পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মাসেতু নির্মাণ করা হবে।’ 

বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘আপনারা জানেন পদ্মাসেতু নির্মাণ নিয়ে একটা চ্যালেঞ্জ ছিল। বিশ্বব্যাংক দুর্নীতির অভিযোগ তুলেছিল। কিন্তু কোনো দুর্নীতি পায়নি তারা। আমরা নিজদের টাকায় পদ্মাসেতু নির্মাণ করছি। আমরা আবার ক্ষমতায় এলে যদি প্রয়োজন হয় দৌলতদিয়ায় দ্বিতীয় পদ্মাসেতু নির্মাণ করবো। তবে আগে ওইটা (১ম পদ্মাসেতু) নির্মাণকাজ শেষ করতে হবে। এরপর দ্বিতীয়টা নির্মাণ করা হবে। এ জন্য নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। এ সময় জেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক রাজবাড়ী-১ আসনে কাজী কেরামত আলী ও সভাপতি রাজবাড়ী-২ আসনে জিল্লুল হাকিমকে নৌকা মার্কায় পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।

আরো পড়ুন: ‘নিজেদের প্রতীকে শরিকরা নির্বাচনে অংশ নেয়া আওয়ামী লীগের কৌশল’

প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু কন্যা শেখ রেহেনা, দুর্যোগ ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রী মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি জিল্লুল হাকিম এমপি, চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী এরাদত আলী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ।

ইত্তেফাক/বিএএফ