ঢাকা শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫
২২ °সে

অনলাইন জরিপ

ধন্যবাদ, আপনার মন্তব্যটি গ্রহণ করা হয়েছে।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ‘বর্তমানে দেশে খাদ্যের কোনো সমস্যা বা অনিশ্চয়তা নেই। কৃষকদের জন্য ন্যায্যমূল্য নিশ্চিত করা হয়েছে’। আপনিও কি তাই মনে করেন?

  • হ্যাঁ  (৯০.৮৩%)
    ভোট দিতে ক্লিক করুন
  • না  (৬.৬৭%)
    ভোট দিতে ক্লিক করুন
  • মন্তব্য নেই  (২.৫০%)
    ভোট দিতে ক্লিক করুন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

তারিখ: ১৫ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘জাতীয় নির্বাচন নিয়ে বিএনপির গণশুনানি গণতামাশা ছাড়া আর কিছুই নয়।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭.৭১ %)
না - (৯২.১৮ %)
মন্তব্য নেই - (০.১১ %)

তারিখ: ১৪ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বাংলাদেশে তামাক নিয়ন্ত্রণ আইন আছে। কিন্তু আমার ধারণা আইনটি যথাযথভাবে প্রয়োগ হচ্ছে না।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮১.৯৩ %)
না - (১.৪২ %)
মন্তব্য নেই - (১৬.৬৪ %)

তারিখ: ১৩ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি জামায়াতকে কিংবা জামায়াত বিএনপিকে ছাড়বে না। বিএনপির এবং জামায়াতের চিন্তা-চেতনা অনেকটা একেই।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৬.৫১ %)
না - (৯২.৭৭ %)
মন্তব্য নেই - (০.৭২ %)

তারিখ: ১২ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘ডাকসু নির্বাচন সুষ্ঠু হওয়াটাই বড় চ্যালেঞ্জ’। আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮১.৩১ %)
না - (৪.৪৭ %)
মন্তব্য নেই - (১৪.২২ %)

তারিখ: ১১ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির আন্দোলন করার মতো সামর্থ্য নেই। তাই নালিশ আর মামলাই তাদের শেষ ভরসা’। আপনি কি একমত?

হ্যাঁ - (৩০.০৭ %)
না - (৬৫.৫৭ %)
মন্তব্য নেই - (৪.৩৬ %)

তারিখ: ১০ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: ড. হাছান মাহমুদ বলেছেন, ‘খালেদা জিয়াকে মুক্ত করার নামে বিএনপি যে আন্দোলন করেছে তা নিজেদের মধ্যে বিশ্বাস আর সমন্বয়হীনতার কারণেই দুর্বল ছিল।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৩.৭৪ %)
না - (৯৬.১৭ %)
মন্তব্য নেই - (০.০৯ %)

তারিখ: ০৯ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘খালেদা জিয়া জেলে থাকার সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই।’ এই মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ - (১১.৫৭ %)
না - (৮৮.৪২ %)
মন্তব্য নেই - (০.০১ %)

তারিখ: ০৮ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, ‘দেশকে সামনে এগিয়ে নিতে বেসরকারি খাতের বিকল্প নেই।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৯২.৮০ %)
না - (১.২২ %)
মন্তব্য নেই - (৫.৯৮ %)

তারিখ: ০৭ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ‘আমরা শিশু থেকে শুরু করে বৃদ্ধ পর্যন্ত প্রত্যেকের জন্য ইন্টারনেটকে নিরাপদ করতে চাই’। এটা কি সম্ভব বলে মনে করেন?

হ্যাঁ - (৮২.৮১ %)
না - (৮.১৫ %)
মন্তব্য নেই - (৯.০৪ %)

তারিখ: ০৬ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, ‘জাতীয় সংসদের মতো সিটি করপোরেশন নির্বাচনও সুষ্ঠু হবে।’ আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (২৮.৬৫ %)
না - (৭১.২৭ %)
মন্তব্য নেই - (০.০৯ %)

তারিখ: ০৫ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: পাটকল শ্রমিক জাহালমের ঘটনায় দুদকের তদন্তকারী কর্মকর্তাদের যদি কোনো গাফিলতি থেকে থাকে, তাহলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান দুদক চেয়ারম্যান। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৯.০৫ %)
না - (৯০.৬৮ %)
মন্তব্য নেই - (০.২৭ %)

তারিখ: ০৪ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ‘বাংলাদেশের শ্রমিকরা এখন নিরাপদ ও কর্মবান্ধব পরিবেশে কাজ করছে এবং উপযুক্ত মজুরি পাচ্ছে’। আপনি কি সঠিক বলে মনে করেন?

হ্যাঁ - (৪০.৪৯ %)
না - (৫৯.১৯ %)
মন্তব্য নেই - (০.৩৩ %)

তারিখ: ০৩ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘বিএনপির কোনো সমস্যা নেই, বিএনপি ইউনাইটেড’। আপনি কি এর সঙ্গে একমত?

হ্যাঁ - (৯০.৩৯ %)
না - (৮.৩০ %)
মন্তব্য নেই - (১.৩১ %)

তারিখ: ০২ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বিএনপি-ঐক্যফ্রন্টের উদ্দেশে বলেছেন, সংসদে এসে ভূমিকা রেখে সরকারকে চাপে রাখুন, ভুল-ত্রুটি ধরিয়ে দিন।’ আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮৭.০৩ %)
না - (৬.৯৫ %)
মন্তব্য নেই - (৬.০২ %)

তারিখ: ০১ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: গণফোরামের কেউ শপথ নেবে না বলে জানিয়েছেন ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। শেষ পর্যন্ত তারা এ সিদ্ধান্তে অটল থাকতে পারবে বলে কি আপনি মনে করেন?

হ্যাঁ - (৫৪.৮৩ %)
না - (৩৫.৮৫ %)
মন্তব্য নেই - (৯.৩২ %)

তারিখ: ৩১ জানুয়ারি, ২০১৯

প্রশ্ন: শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, ‘কারখানার কর্মপরিবেশ এবং শ্রমিক-মালিক সম্পর্ক উন্নয়নে প্রশিক্ষণের বিকল্প নেই।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৭.২৫ %)
না - (৫.৭৯ %)
মন্তব্য নেই - (১৬.৯৭ %)

তারিখ: ৩০ জানুয়ারি, ২০১৯

প্রশ্ন: দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, রিপোর্ট দেওযার নামে ‘সুইপিং কমেন্টস’ (যাচ্ছেতাই মন্তব্য) করলেই হবে না। ফ্যাক্টস অ্যান্ড ফিগারসহ (তথ্য-উপাত্ত) পরামর্শও দিতে হবে।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮২.৭৪ %)
না - (৪.২৪ %)
মন্তব্য নেই - (১৩.০১ %)

তারিখ: ২৯ জানুয়ারি, ২০১৯

প্রশ্ন: বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী চেয়ারম্যান কাজী মো. আমিনুল ইসলাম বলেছেন, ‘পণ্য উত্পাদনের ক্ষেত্রে চীন ও ভারতের সঙ্গে প্রতিযোগিতা সহজ।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮১.৪৯ %)
না - (৯.৩৮ %)
মন্তব্য নেই - (৯.১৩ %)

তারিখ: ২৮ জানুয়ারি, ২০১৯

প্রশ্ন: পুলিশের আইজি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, ‘পুলিশ সদস্যদের কর্মক্ষেত্রকে সেবার কেন্দ্রস্থলে পরিণত করতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮৪.৪৭ %)
না - (২.৫৫ %)
মন্তব্য নেই - (১২.৯৮ %)

তারিখ: ২৭ জানুয়ারি, ২০১৯

প্রশ্ন: ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, ‘তথ্য প্রযুক্তির এ যুগে বাংলাদেশের মেয়েদের আরও অধিক পরিমাণে যোগ্য ও উপযুক্ত হয়ে উঠতে হবে’। আপনি কি একমত?

হ্যাঁ - (৬৭.৭৯ %)
না - (২.৮৫ %)
মন্তব্য নেই - (২৯.৩৬ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন