শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিএনপি প্রার্থীর বাড়িতে শুভেচ্ছা বিনিময়ে তোফায়েল আহমেদ

আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৮

ভোলা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ তার প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থীর বাড়িতে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন। এর আগে তিনি শহরের বাংলা স্কুল মোড়ের জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে নৌকার পক্ষে প্রাচারণা শুরু করেন। 

 

আজ শনিবার সকালে তোফায়েল আহমেদ শহরের সদর রোড, কারীনাথ রায়ের বাজার, নতুন বাজার, চক বাজারসহ গুরুত্বপূর্ণ এলাকায় প্রচারণা শেষে বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীরের বাসভবনে গিয়ে তার সঙ্গে কুশল বিনিময় করেন। এক পর্যায়ে তারা নিজের মধ্যে দলীয় প্রচারপত্র বিলি করেন। 

 

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ‘ড. কামাল হোসেন অনেক অবাস্তব কথা বলেন। হঠাৎ করে ক্ষেপে যান। তিনি সাংবাদিকদের খামোশ বলেছেন। তার কোনো নীতি না থাকায় মানুষ তাকে ধিক্কার দিচ্ছে।’ 

 

তিনি বলেন, ‘ড. কামাল এখন স্বাধীনতাবিরোধী এবং বঙ্গবন্ধুর খুনিদের সঙ্গে হাত মিলিয়েছেন। বঙ্গবন্ধু হত্যার পর তিনি কোথায় ছিলেন, এই প্রশ্ন এখন উঠেছে। মানুষ তাকে এখন ঘৃনা করতে শুরু করেছে। তিনি যদি বিএনপিকে উদ্ধার করার চেষ্টা না করতেন তাহলে মানুষ তাকে অসম্মান করতো না।’ 

 

এ সময় পৌরসভার মেয়র মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, পৌর আওয়ামী লীগ সম্পাদক আলী নেওয়াজ পলাশ, জেলা যুবলীগ সম্পাদক আতিকুর রহমান, ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম চৌধুরী পাপন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

ইত্তেফাক/ইউবি