মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

'নৌকা কমপক্ষে ২শ আসনে জিতবে'

আপডেট : ১৭ ডিসেম্বর ২০১৮, ০০:৩৭

দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, 'বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত কাজ করে যাচ্ছেন। এমন কোন সেক্টর নেই যে সেক্টরে আওয়ামী লীগ উন্নয়ন করে নাই। বাংলার মানুষ উন্নয়নে বিশ্বাসী, তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ নৌকা মার্কাতেই ভোট দেবে এটা আমার বিশ্বাস। কাজের স্বীকৃতি হিসাবে এ নির্বাচনে নৌকা কমপক্ষে দুইশ অাসনে জিতবে ইনশাআল্লাহ।

এ আসনে ৫বার নৌকা প্রতীকে নির্বাচন করা মায়া চৌধুরী আরো বলেন, 'মতলবের উন্নয়ন ও রাজনৈতিক মাঠের এ বাগান আমি তিল তিল করে গড়েছি। তাই এখানে নৌকার বিজয় নিশ্চিত করা আমার ঈমানী দায়িত্ব বলে আমি মনে করি।'

১৬ ডিসেম্বর রবিবার বিজয়ের দিনের বিকালে মতলব উত্তর উপজেলার মোহনপুরস্থ ত্রাণমন্ত্রীর বাড়ির মাঠের বিশাল এক বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন মানিকের সভাপতিত্বে এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ নির্বাচনী আসনে নৌকার প্রার্থী ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট নুরুল আমীন রুহুল, মন্ত্রীপুত্র ও কেন্দ্রীয় যুবলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, চাঁদপুর জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, মতলব উত্তর-দক্ষিন মহিলা আওয়ামী লীগের  উপদেষ্ঠা বীনা চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, সাবেক যুগ্ম সচিক আব্দুর রশিদ, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, মতলব দক্ষিন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মতলব দক্ষিন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা আক্তার আঁখি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, মতলব ইয়াং ক্লাবের প্রতিষ্ঠাতা আশফাক চৌধুরী মাহী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার যথাক্রমে মুজাম্মেল হক, গোলাম মোস্তফা রতন, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছানাউল্যাহ মোল্লা, এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, ষাটনল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম শরীফ উল্যাহ সরকার, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী প্রমুখ।

আরও পড়ুনঃ ফরিদপুর-৪ আসনে নৌকা ও সিংহ প্রতীকের সমর্থকদের মাঝে আবার সংঘর্ষ

চাঁদপুর-২ নির্বাচনী আসনে নৌকার প্রার্থী এ্যাডভোকেট নুরুল আমীন রুহুল বলেন, 'উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষে এবং বাংলাদেশকে পৃথিবীর উন্নত রাষ্ট্রের কাতারে দেখতে নৌকায় ভোট দেয়ার মাধ্যমে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। মায়া ভাইয়ের পরামর্শমতো মতলবকে উনার স্বপ্নের মতো করে সাজাবো ইনশাআল্লাহ।'

ইত্তেফাক/নূহু