বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘বিএনপির ইশতেহারের প্রতিশ্রুতি নির্বাচনে জেতার অলীক স্বপ্ন’

আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৬

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির ইশতেহারের প্রতিশ্রুতির রঙিন বেলুন যদি তারা ক্ষমতায় আসে সঙ্গে সঙ্গে চুপসে যাবে। এগুলো নির্বাচনে জেতার জন্য কতগুলো অবাস্তব এবং অলীক স্বপ্ন তুলে ধরছেন তারা। এর কোনো বাস্তবতা নেই। 

মঙ্গলবার বিকালে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার এলাকার একটি হোটেলে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি বা ঐক্যফ্রন্টের ইশতেহার যদি বলে তারা যুদ্ধাপরাধীদের বিচার কন্টিনিউ করবে, এটা তো বছরের সেরা কৌতুক। ভুতের মুখে রাম রাম ধ্বণির মতো। ক্ষমতা এত সহজ ? সিংহাসন একবার হারালে ফিরে পাওয়া এত সহজ না।’ 

তিনি বলেন, ‘সিংহাসনটাকে যদি কেউ ময়ূর সিংহাসন ভাবে এবং ময়ূর সিংহাসন ভেবে ক্ষমতার অপব্যবহার করে, দুর্নীতি করে, লুটপাট করে, হাওয়া ভবন করে দুর্নীতিতে পাঁচবার বিশ্বচ্যাম্পিয়ন হয়- তাহলে তাদের আবার ক্ষমতা ফিরে পাওয়া এটা দুঃস্বপ্নেরই নামান্তর। 

আরো পড়ুনঃ প্রসাদ খেয়ে মৃত্যুর রহস্য জানতে মন্দিরের রান্নাঘরে সিসিটিভি

এসময় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন, চৌদ্দগ্রামের কাশিনগর ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/কেকে