ঢাকা বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
১৯ °সে

বিএনপি কর্মীকে থানা থেকে ছাড়িয়ে নিল আওয়ামী লীগ নেতারা

বিএনপি কর্মীকে থানা থেকে ছাড়িয়ে নিল আওয়ামী লীগ নেতারা
এনায়েতপুর থানা। ছবি: চৌহালী সংবাদদাতা

সিরাজগঞ্জের এনায়েতপুরে নির্বাচনের আগে ছাত্রলীগ কর্মীকে মারধরের ঘটনায় করা মামলার আসামি বিএনপি কর্মী নবা হোসেনকে গ্রেফতারের পর থানা থেকে ছেড়ে দিয়েছে পুলিশ। তাকে ছাড়িয়ে নিতে থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মেহেদী হাসান তুষার ভূমিকা রেখেছেন। এ নিয়ে এলাকা জুড়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

জানা যায়, গত ২৭ ডিসেম্বর বিকালে বিএনপির একটি নির্বাচনী প্রচার মিছিল শিবপুর থেকে গোপিনাথপুর আসে। এ সময় বিএনপির কর্মী সমর্থকরা ছাত্রলীগ কর্মী কাউছার হোসেনকে মারধর করে। এ ঘটনায় ওই দিন রাতে স্থানীয় যুবলীগ নেতা মুছা ব্যাপারী বাদী হয়ে এনায়েতপুর থানায় ৩৭ জন বিএনপি নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করে।

এ মামলার আসামি নবা হোসেন মঙ্গলবার দুপুরে গোপিনাথপুর বাজারের নিজ দোকানে অবস্থানকালে তদন্ত কর্মকর্তা এসআই মাহবুব হাসান গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এর পরপরই এনায়েতপুর থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মেহেদী হাসান তুষারের নেতৃত্বে আওয়ামী লীগের আরো কজন নেতাকর্মী থানায় যায়। এরপর তাকে ছাড়িয়ে নিয়ে আসে।

আরো পড়ুন: এক চোখওয়ালা গরু নিয়ে ভারতে হৈচৈ

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা মেহেদী হাসান তুষার জানান, বিএনপি কর্মী ও মামলার আসামি নবা হোসেনকে আমরা থানা থেকে ছাড়িয়ে এনেছি। তাদের সঙ্গে আপোষের কথা হওয়ায় আমি গিয়ে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে এনেছি।

এনায়েতপুর থানার এসআই মাহবুব হাসান জানান, আমরা তাকে ধরেছিলাম। হার্টের অসুখ হওয়ায় তাকে ছেড়ে দিয়েছি।

এনায়েতপুর থানার ওসি মাহবুবুল আলম জানান, আমি কর্মস্থলে না থাকায় বিষয়টি সম্পর্কে অবহিত নই।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ জানুয়ারি, ২০১৯
আর্কাইভ
 
বেটা
ভার্সন