ঢাকা মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
১৮ °সে

ভরাডুবির কারণ খুঁজতে বিএনপির প্রতি আহ্বান হানিফের

ভরাডুবির কারণ খুঁজতে বিএনপির প্রতি আহ্বান হানিফের
ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, জাতীয় নির্বাচনে বিএনপি নিজেদের ভরাডুবির কারণ খুঁজে বের না করে, ব্যর্থতা ঢাকতে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পথ বেছে নিলে রাজনীতি থেকে তারা নিশ্চিহ্ন হয়ে যাবে।

তিনি বলেন, ‘বিএনপির নিজেদের ব্যর্থতা আড়াল করার জন্য নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য কারচুপির অভিযোগ আনার দরকার নেই। তাদের ব্যর্থতার কারণগুলো খুঁজে বের করার দরকার। তা করতে ব্যর্থ হলে রাজনীতিতে তাদের (বিএনপি) কবর রচিত হবে।’

হানিফ বলেন, বিএনপি তাদের দুর্নীতি ও সন্ত্রাসের দায়ে দণ্ডপ্রাপ্ত নেতাদের বাদ দিয়ে উদার ও সত্ নেতৃত্ব গ্রহণ করলে তাদের প্রতি দেশের মানুষের আস্থা ফিরে আসতে পারে।

হানিফ আজ মঙ্গলবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে আগামী ১৯ জানুয়ারী সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ সফল করার লক্ষ্যে জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে আয়োজিত এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জাতীয় শ্রমিক লীগের কার্যকরি সভাপতি ফজলুল হক মন্টুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন