রাজনীতি | The Daily Ittefaq

'গুপ্তহত্যা নিয়ন্ত্রণ ও রহস্য উন্মোচনে সরকার ব্যর্থ'

'গুপ্তহত্যা নিয়ন্ত্রণ ও রহস্য উন্মোচনে সরকার ব্যর্থ'
অনলাইন ডেস্ক০৮ জুন, ২০১৬ ইং ১৩:৪০ মিঃ
'গুপ্তহত্যা নিয়ন্ত্রণ ও রহস্য উন্মোচনে সরকার ব্যর্থ'
 
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, 'দেশে প্রতিনিয়ত গুপ্তহত্যা হচ্ছে। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মরছে। মায়ের পেটের শিশুরাও মরছে। কিন্তু এসব গুপ্তহত্যা নিয়ন্ত্রণ ও এগুলোর রহস্য উন্মোচনে সরকার ব্যর্থ হয়েছে।'
 
বুধবার দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে চলতি অর্থ বছরের সংসদে উপস্থাপিত প্রস্তাবিত বাজেটে প্রতিক্রয়ায় এসব কথা বলেন তিনি। 
 
মির্জা ফখরুল বলেন, গত ১৮ দিনে ৪৮ জন হত্যা হয়েছে। সরকার সন্ত্রাস, জঙ্গিবাদ নিয়ন্ত্রনকরতে ব্যর্থ হয়েছে। আর এসব হত্যাকান্ডে কোনো তদন্ত না করেই বিরোধী দলের ওপর দোষ চাপানোর চেষ্টা করা হচ্ছে। এতে অপরাধীরাধরা ছোয়ার বাহিরে থেকে আরো উৎসায়ী হচ্ছে। এ কারণেই দিন দিন খুনের ঘটনা বেড়ে যাচ্ছে। 
 
তিনি বলেন, ঝিনাইদহে একজন পুরহিদকে হত্যা করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এছাড়াও গত কয়েকদিনে হত্যার লাইন দীর্ঘ হচ্ছে। এতে আমরা উদ্বেগ প্রকাশ করছি। 
 
এ সময়ে আরো উপস্থিত ছিলেন, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আব্দুল্লাহ আল নোমান, সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা এনাম আহমেদ চৌধুরী, আব্দুল আউয়াল মিন্টু,সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম প্রমুখ।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১