রাজনীতি | The Daily Ittefaq

কর্মসূচি দিয়ে ঘরে বসে থাকে বিএনপি : ওবায়দুল কাদের

কর্মসূচি দিয়ে ঘরে বসে থাকে বিএনপি : ওবায়দুল কাদের
বিশেষ প্রতিনিধি১০ জানুয়ারী, ২০১৭ ইং ১৯:২৭ মিঃ
কর্মসূচি দিয়ে ঘরে বসে থাকে বিএনপি : ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি কর্মসূচি দিয়ে ঘরে বসে থাকে। তাদের বড় বড় নেতারা মাঠে নামেন না। আর যাঁরা কর্মসূচি দিয়ে ঘরে বসে থাকেন, তাঁদের সমাবেশের অনুমতি দিয়ে লাভ কী? 
 
মঙ্গলবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। 
 
বিএনপি এখন নালিশ পার্টিকে পরিণত হয়েছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতা মঈন খান ঘরে বসে বড় বড় কথা বলেন। তিনি কোনো দিন রাজপথে নেমেছেন? কেউ ঘর থেকে বের হন না। নেতারা এমন হলে কর্মী মাঠে নামবে কিভাবে? বিএনপির উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, তারা এখন পথহারা পথিক। যারা আন্দোলনে ব্যর্থ, তারা নির্বাচনে জয়ী হতে পারে না।
 
সাংবাদিদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ব্যর্থতার হতাশায় বিএনপি এখন বেপরোয়া। আন্দোলন-সংগ্রামে আওয়ামী লীগের ঐতিহ্য তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সরকার বা বিরোধী দল, যেখানেই থাকুক, সব সময় রাজপথে থাকে। তিনি বলেন, আওয়ামী লীগ একটা বড় দল। দলে ছিটেফোঁটা সমস্যা থাকতেই পারে। যারা দলের পরগাছা, তাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে আওয়ামী লীগ। 
 
ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশ বিচ্ছিন্ন ঘটনা। এই অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ১২ জানুয়ারি থেকে ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, সাম্প্রদায়িকমুক্ত দেশ গড়াই হোক আজকের দিনে আমাদের অঙ্গীকার। 
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৯ মে, ২০১৭ ইং
ফজর৩:৪৫
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪৩
এশা৮:০৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৮