রাজনীতি | The Daily Ittefaq

ব্যর্থতার চেয়ে সফলতা বেশি: ওবায়দুল কাদের

ব্যর্থতার চেয়ে সফলতা বেশি: ওবায়দুল কাদের
অনলাইন ডেস্ক১২ জানুয়ারী, ২০১৭ ইং ১৪:৩৩ মিঃ
ব্যর্থতার চেয়ে সফলতা বেশি: ওবায়দুল কাদের
 
গত তিন বছরে সরকারের সাফল্য ও ব্যর্থতা নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,  কিছু ব্যর্থতা থাকলেও ক্ষমতার তিন বছরে সরকারের সফলতার পাল্লাই ভারি।
 
বৃহস্পতিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
 
ওবায়দুল কাদের বলেন, ১৯৭৫ সালের পর ২৬ বছরে কোনো সরকার যা করতে পারেনি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার তিন বছরে তা করে দেখিয়েছে।
 
তিন বছরে সরকারে ব্যর্থতা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ছোট-খাট কয়েকটি ভুল-ব্যর্থতা থাকতে পারে। কারণ আমরা তো মানুষ, ফেরেস্তা নই; ব্যর্থতা তো থাকবেই। তবে আমাদের প্রাপ্তি প্রত্যাশার থেকে অনেক বেশি।
 
তিনি আরো বলেন, ৭৫ এর পর তিন বছরে শেখ হাসিনা সরকার যা করেছে উন্নয়নে অর্জনে, গত ২৬ বছরেও অন্য সরকার সমন্নিতভাবেও এটুকু করতে পারেনি। সামনের দিনগুলোতে আমরা সুশাসনের দিকে নজর দেব।
 
এরপর থেকে সোহরাওয়ার্দীতে অনুমতি না পেলে অনুমতি ছাড়াই বিএনপি জনসভা করবে’ বিএনপি'র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, যে দল গত তিন বছরে তিন মিনিটের জন্য রাজপথে উত্তাপ ছড়াতে পারেনি, সে দলের রূপকথার রাজ্যে রঙিন খোয়াব দেখে লাভ নেই।
 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকারের তিন বছর পূর্তি উপলক্ষে সারাদেশে সকল জেলা-উপজেলা শাখার নেতাকর্মীদের দলের সভাপতির পক্ষ থেকে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছি। মানবতার পক্ষে দাঁড়াতে বলেছি। টাকা নয় শীতবস্ত্র দিয়ে এইসব দরিদ্র মানুষের সহায়তা করুন।-বাসস।
 
ইত্তেফাক/এএসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ মার্চ, ২০১৭ ইং
ফজর৪:৪১
যোহর১২:০৫
আসর৪:২৯
মাগরিব৬:১৫
এশা৭:২৮
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৬:১০