রাজনীতি | The Daily Ittefaq

খালেদা জিয়াকে জেলে পাঠানোর ইচ্ছা সরকারের নেই: ওবায়দুল কাদের

খালেদা জিয়াকে জেলে পাঠানোর ইচ্ছা সরকারের নেই: ওবায়দুল কাদের
অনলাইন ডেস্ক১৬ ফেব্রুয়ারী, ২০১৭ ইং ১৬:৩২ মিঃ
খালেদা জিয়াকে জেলে পাঠানোর ইচ্ছা সরকারের নেই: ওবায়দুল কাদের
 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেলে পাঠানোর ইচ্ছা সরকারের নেই। কার কি সাজা হবে বা মাফ করা হবে তা আদালতের বিষয়।’
 
বৃহস্পতিবার রাজধানী ঢাকার এয়ারপোর্ট রোডে হোটেল রেডিসনের সামনে সৌন্দর্যবর্ধন প্রকল্পের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
 
‘খালেদা জিয়াকে জেলে পাঠালে এদেশে কোনো নির্বাচন হবে না’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এই সব কথা বলেন।
 
ওবায়দুল কাদের বলেন, ‘কাউকে দোষী সাব্যস্ত করে জেলে পাঠানো হবে বা মাফ করা হবে কি না সে বিষয়ে আদালত সিদ্ধান্ত নেবেন। সময় এবং স্রোত কারো জন্য যেমন অপেক্ষা করেনা, তেমন সংবিধান এবং নির্বাচন ও কারো জন্য অপেক্ষা করবে না।’ তিনি বলেন, আদালতে কেউ সাজাপ্রাপ্ত হলে নির্বাচন কারো জন্য বসে থাকবে না। যথাসময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।
 
এ সময় রাজধানীর বনানী থেকে বিমানবন্দর পর্যন্ত সৌন্দর্য বর্ধন, ডিজিটালাইজেশন ও রক্ষণাবেক্ষণ প্রকল্পের উদ্যোক্তা সংস্থা ভিয়েনাল ওয়ার্ল্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 

ইত্তেফাক/মণ্ডল

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:১৫
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৬
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪