রাজনীতি | The Daily Ittefaq

আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না : ওবায়দুল কাদের

আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না : ওবায়দুল কাদের
ইত্তেফাক রিপোর্ট১৯ এপ্রিল, ২০১৭ ইং ২১:২৩ মিঃ
আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না : ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা লীগ ফাঁকা মাঠে গোল দিতে চাই না। আমাদের বিশ্বাস বিএনপি আগামী নির্বাচনে আসবে। তারা নির্বাচনে অংশ নিলে দেশে-বিদেশে নির্বাচনের বিশ্বস্ততা ও  ইমেজ বাড়বে। 
 
বুধবার সন্ধ্যায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেন। 
 
ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচনের আগে শর্ত আরোপ করা শুরু করেছে। তারা নির্বাচনকালীন সহায়ক সরকারের কথা বলছে। কিন্তু সংবিধানে সহায়ক সরকার বলতে কিছু নেই। সংবিধান অনুসারে নির্বাচন হবে। তারা লেভেল প্লেয়িং ফিল্ডের কথা বলছে। এটা নির্বাচন কমিশন অব্যশই তৈরি করবে। আমরা আগেই বলেছি নির্বাচনকালীন সরকার শুধু রুটিন ওয়ার্ক করবে। আইন-শৃঙ্খলাবাহিনীসহ সেনাবাহিনীকে কোথাও নামানোর প্রয়োজন তা নির্বাচন কমিশন ঠিক করবে।
 
বৈঠক প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, দলের সাংগঠনিক সম্পাদকরা বিভিন্ন জেলার সাংগঠনিক অবস্থা ও সমস্যা নিয়ে রিপোর্ট দিয়েছেন। রিপোর্টে তারা সমস্যা সমাধানের জন্য কিছু পরার্মশও দিয়েছেন। ঢাকায় বৈঠক করে আলোচনার মাধ্যমে যেসব সমস্যা আছে তার সমাধান করা হবে। 
 
আওয়ামী  লীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদের দলে কিছু জায়গায় কিছু সমস্যা আছে। আগামী নির্বাচনের আগেই সুসংগঠিত, স্মার্ট, আধুনিক দল হিসেবে ঐক্যবদ্ধ হয়ে নেত্রীর নেতৃত্ব ও নির্দেশনায় নির্বাচনে অংশ নেব।
 
 
ইত্তেফাক/ইউবি
 
 
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮