রাজনীতি | The Daily Ittefaq

বিএনপি নির্বাচনের জন্য প্রস্তুত : গয়েশ্বর চন্দ্র

বিএনপি নির্বাচনের জন্য প্রস্তুত : গয়েশ্বর চন্দ্র
ইত্তেফাক রিপোর্ট১৯ মে, ২০১৭ ইং ১৯:৪৩ মিঃ
বিএনপি নির্বাচনের জন্য প্রস্তুত : গয়েশ্বর চন্দ্র
স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আগামী জাতীয় একাদশ সংসদ নির্বাচনের জন্য বিএনপি সব সময় প্রস্তুত। বিএনপি এ দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে। বিএনপি নির্বাচনে বিশ্বাস করে। বিএনপি মনে করে জনগণই ক্ষমতার অধিকারী। সে কারণে বিএনপি নির্বাচনের জন্য সদা প্রস্তুত। তবে শেখ হাসিনার অধীনে নয়। জনগণের ভোট দেয়ার অধিকার নিশ্চিত হলে আমরা যে কোনো সময় নির্বাচনে অংশ নেবো। ২০১৪ সালে শেখ হাসিনার পক্ষে যেটা সম্ভব হয়েছে সেটা ভবিষ্যতে সম্ভব হবে না।
 
শুক্রবার ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটির নেতাকর্মীদের নিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
 
দল গঠনের জন্য বিএনপির বিভিন্ন জেলায় কর্মী সমাবেশে বিশৃঙ্খলা হওয়ার কারণ জানতে চাইলে গয়েশ্বর বলেন, দলের পরিধি বাড়ছে। গণতান্ত্রিক পরিবেশ না থাকার কারণে কেন্দ্রীয় এবং জেলা বা থানায় আমাদের যে যোগাযোগ এবং বিভিন্ন কর্মসূচি অনেক দিন হয়নি। অনেকদিন পরে এই অনুষ্ঠানকে ঘিরে সবার মধ্যে একধরনের উৎসাহ, উদ্দীপনা এবং অতীতের অনেকের কিছু অভিমান আছে। সেগুলোকে আমরা নেগেটিভভাবে দেখি না। কারণ এতো বড় দলে এমন ছোটখাটো ঘটনাকে বড় করে দেখার কোনো সুযোগ নেই। মূলত আমরা যে উদ্দেশ্য নিয়ে সফর করেছি সেই উদ্দেশ্যে নেতাকর্মী সাড়া দিয়েছে। 
 
ইত্তেফাক/এমআই
 
 
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ জুলাই, ২০১৭ ইং
ফজর৩:৫৮
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১১
সূর্যোদয় - ৫:২৩সূর্যাস্ত - ০৬:৪৪