রাজনীতি | The Daily Ittefaq

লন্ডনে শপিংমলে তারেক রহমানের সঙ্গে খালেদা জিয়া

লন্ডনে শপিংমলে তারেক রহমানের সঙ্গে খালেদা জিয়া
আনোয়ার আলদীন০৫ আগষ্ট, ২০১৭ ইং ১৯:১৭ মিঃ
লন্ডনে শপিংমলে তারেক রহমানের সঙ্গে খালেদা জিয়া
লন্ডনে পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বড় ছেলে তারেক রহমানের বাসভবনে বিশ্রামে আছেন তিনি। প্রয়োজন মতো চিকিত্সকের কাছে যাচ্ছে্ন। আর বাসায় সময় দিচ্ছেন পুত্র, পুত্রবধু ও তিন নাতনীকে।
 
অবশ্য এরই মধ্যে ঢাকায় নেতাদের সঙ্গে ফোনে যোগাযোগও রাখছেন। দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতির খোঁজখবর নিচ্ছেন। চোখ ও পায়ের চিকিত্সার জন্য গত ২০ দিন তিনি আছেন সেখানে। বাংলাদেশের স্থানীয় সময় শুক্রবার দিবাগত রাতে বের হন পুত্র তারেক রহমানের সঙ্গে। একটি শপিং মলে গিয়ে নিজের প্রয়োজনীয় কিছু পণ্য-দ্রব্যও কেনেন তিনি।
 
লন্ডন থেকে পাওয়া একটি স্থির চিত্রে দেখা গেছে, শপিং মলে খালেদা জিয়াকে তার পুত্র একটি বেডশিট দেখাচ্ছেন। গুণাগুণ যাচাই করছেন বেডশিটটির। পাশে দাঁড়িয়ে পুত্রবধু ডা.জোবায়দা রহমান ঝুনু। অনেকদিন পর স্বপরিবারে খালেদা জিয়ার এই ছবি দেশে দলের নেতা-কর্মীরা উচ্ছাস প্রকাশ করেছেন। ফেসবুকে রীতিমত ভাইরাল হয়েছে আলোকচিত্রটি।
 
বিএনপি, ছাত্রদলসহ দলের নেতা-কর্মী-সমর্থক এবং গ্রুপগুলোর ওয়ালে ভাসছে এই ছবি। সেই সঙ্গে উদ্দীপ্তমূলক অসংখ্য মন্তব্য-ক্যাপশান। ৫০ শতাংশ ছাড়ের পন্য স্টোরে যাওয়ার কারণে দলের নেতা-কর্মীরা ছবির নীচে মন্তব্য করছেন ‘বাংলাদেশের একটি সাধারণ মধ্যবিত্ত পরিবারের অসাধারণ প্রতিচ্ছবি।’
 
শনিবার সকালে ফেসবুকে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এই আলোকচিত্রটি পোস্ট করে নিচে লিখেছেন, ‘একটি ছবি মানেই একটি বাংলাদেশ। একটি ছবি মানেই আগামী দিনের শোষণমুক্ত গণতান্ত্রিক বাংলাদেশের প্রতিবিম্ব। ছবি যে স্বপ্ন দেখায়, সাহজ যোগায় উদ্দীপনা সৃষ্টি করে,আজকের ছবিই তার প্রমাণ।’
 

ইত্তেফাক/এএম।

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ জানুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:২৩
যোহর১২:১০
আসর৪:০২
মাগরিব৫:৪১
এশা৬:৫৭
সূর্যোদয় - ৬:৪২সূর্যাস্ত - ০৫:৩৬