রাজনীতি | The Daily Ittefaq

নির্বাচনী ব্যবস্থার ধ্বংস বিএনপির হাত ধরেই : দীপু মনি

নির্বাচনী ব্যবস্থার ধ্বংস বিএনপির হাত ধরেই : দীপু মনি
বিশ্ববিদ্যালয় রিপোর্টার১২ আগষ্ট, ২০১৭ ইং ২২:২৭ মিঃ
নির্বাচনী ব্যবস্থার ধ্বংস বিএনপির হাত ধরেই : দীপু মনি
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, নির্বাচনী ব্যবস্থার ধ্বংস বিএনপির হাত ধরেই। নির্বাচনে ভোট প্রাপ্তি আর ফলাফলের মধ্যে কোন সম্পর্ক ছিল না। ভোটার তালিকায় ভুয়া ভোটার নিবন্ধনও তারাই করেছিল। 
 
শনিবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা হলে শোক দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। 
 
হল শাখা ছাত্রলীগের সভাপতি বেনজির হোসেন নিশির সভাপতিত্বে  বক্তব্য রাখেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক জাকিয়া পারভিন, কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, যুব মহিলা লীগের সদস্য হলের সাবেক সভাপতি জাকিয়া জামান নিপা, সাবেক সাধারণ সম্পাদক তানজিন শারমিন মিশরি, ঢাবি ছাত্রলীগ সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহের হোসেন প্রিন্স, হলের সাবেক সভাপতি খাদিজাতুল কুবরা ও সাবেক সাধারণ সম্পাদক শেখ মারুফা নাবিলা। সভা সঞ্চালনা করেন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক রওনক জাহান।
 
দীপু মনি বলেন, নারীরা এখন রাজনীতি, অর্থনীতি, প্রশাসন সবক্ষেত্রেই এগিয়ে যাচ্ছে। নারীদের মুক্তির সনদ দিয়েছেন শেখ হাসিনা। ছাত্রলীগের প্রতিটি কর্মীকে ভোটারদের পাশে গিয়ে এসব অবদানের কথা তুলে ধরার আহ্বান জানান তিনি।
 
সাইফুর রহমান সোহাগ বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে ছাত্রলীগের এই প্রজন্ম শেখ হাসিনার পাশে থাকবে। বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনে বেগম ফজিলাতুন্নেসার যে ভূমিকা ছিল তা থেকে শিক্ষা নিয়ে নেত্রীর হাতকে শক্তিশালী করবে।
 
ইত্তেফাক/ইউবি
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ আগষ্ট, ২০১৭ ইং
ফজর৪:১৭
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩০
এশা৭:৪৬
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫