রাজনীতি | The Daily Ittefaq

‘প্রধান বিচারপতি দুরভিসন্ধিমূলক পর্যবেক্ষণ দিয়েছেন’

‘প্রধান বিচারপতি দুরভিসন্ধিমূলক পর্যবেক্ষণ দিয়েছেন’
ইত্তেফাক রিপোর্ট১৩ আগষ্ট, ২০১৭ ইং ১৮:০৫ মিঃ
‘প্রধান বিচারপতি দুরভিসন্ধিমূলক পর্যবেক্ষণ দিয়েছেন’
ফোকাস বাংলা
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এই দেশ স্বাধীনতা করেছে। আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, দরিদ্র থেকে যখন আমরা মধ্য আয়ের দেশের কাতারে উন্নীত হচ্ছি তখন ষোড়শ সংশোধনী নিয়ে প্রধান বিচারপতি দুরভিসন্ধিমূলক পর্যবেক্ষণ দিয়েছেন। 
 
রবিবার সকালে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
 
ড. হাছান মাহমুদ বলেন, যখন একজন বিচারপতি শপথ নেন তখন তিনি কারো প্রতি বিরাগভাজন হয়ে কাজ না করার শপথ নেন। কিন্তু রায়ের পর্যবেক্ষণে তিনি এমন অনেকের নাম এনেছেন যাদের ওই রায়ের সাথে কোনো সংশ্লিষ্টতাই নেই। এর মানে তিনি তাদের প্রতি বিরাগভাজন হয়ে এসব কথা লিখেছেন। এর মাধ্যমে তিনি তার শপথ লংঘন করেছেন। আর তা নিয়েই বিএনপি গর্ত থেকে উকি দিয়ে হাসছে।
 
প্রধান বিচারপতিকে উদ্দেশ্য করে তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এই দেশ স্বাধীনতা করেছে। আপনি তার নেতৃত্বকে খাটো করার চেষ্টা করেছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, দরিদ্র থেকে যখন আমরা মধ্য আয়ের দেশের কাতারে উন্নীত হচ্ছি তখন আপনি দুরভিসন্ধি মূলক পর্যবেক্ষণ দিয়েছেন। তাই আপনি সম্মানের সঙ্গে পদত্যাগ করুন। এই দেশের মানুষ আপনাকে আর প্রধান বিচারপতি পদে দেখতে চায়না।
 
 
ইত্তেফাক/ইউবি
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ আগষ্ট, ২০১৭ ইং
ফজর৪:১৮
যোহর১২:০২
আসর৪:৩৫
মাগরিব৬:২৯
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:৩৭সূর্যাস্ত - ০৬:২৪