রাজনীতি | The Daily Ittefaq

প্রধান বিচারপতিকে পাকিস্তান চলে যেতে বললেন হানিফ

প্রধান বিচারপতিকে পাকিস্তান চলে যেতে বললেন হানিফ
ইত্তেফাক রিপোর্ট২৩ আগষ্ট, ২০১৭ ইং ১১:৩৯ মিঃ
প্রধান বিচারপতিকে পাকিস্তান চলে যেতে বললেন হানিফ
 
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেনের উদ্দেশ্যে বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার চলছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে আপনার দলের শীর্ষ নেতারা জড়িত। কান্নাকাটির কী দেখেছেন? কান্নাকাটি এতদিন জাতি করেছে, এবার আপনাদের কাঁদতে হবে, অপেক্ষা করুন। প্রধান বিচারপতির রায় ও বক্তব্যে ‘পাকিস্তান-প্রেমের’ প্রকাশ ঘটেছে দাবি করে তাকে দেশটিতে চলে যাওয়ার পরামর্শ দেন তিনি। 
 
গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর গণি রোডের বিদ্যুত্ ভবনের মুক্তি হলে জাতীয় শোক দিবসের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ (সিবিএ) এ আলোচনা সভায় আয়োজন করে। প্রধান বিচারপতি এস কে সিনহার দিয়ে যাচ্ছেন সরকার ও বিরোধী রাজনৈতিক নেতৃবৃন্দ। শামিল হয়েছেন আইনজীবীরাও। চলছে পক্ষে-বিপক্ষে বিক্ষোভ কর্মসূচী। 
 
এছাড়া প্রধান বিচারপতির বাসভবনে গিয়েও তার সঙ্গে সাক্ষাত করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। রায়ের পর্যবেক্ষণে প্রধান বিচারপতি রাজনীতি, সংসদ, সামরিক শাসন, নির্বাচন কমিশন, দুর্নীতি, সুশাসন ও বিচার বিভাগের স্বাধীনতাসহ বিভিন্ন বিষয়ে অভিমত দেন।
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৫৮
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৭সূর্যাস্ত - ০৫:১০