রাজনীতি | The Daily Ittefaq

‌‌‘প্রধান বিচারপতিকে নিয়ে বিএনপি ষড়যন্ত্র করতে চেয়েছিল’

‌‌‘প্রধান বিচারপতিকে নিয়ে বিএনপি ষড়যন্ত্র করতে চেয়েছিল’
অনলাইন ডেস্ক১১ অক্টোবর, ২০১৭ ইং ১৬:২৫ মিঃ
‌‌‘প্রধান বিচারপতিকে নিয়ে বিএনপি ষড়যন্ত্র করতে চেয়েছিল’
ফাইল ছবি
 
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধান বিচারপতিকে নিয়ে বিএনপি ষড়যন্ত্র করতে চেয়েছিল। প্রধান বিচারপতির ছুটিতে যাওয়া নিয়ে বিএনপির প্রতিক্রিয়াই তা প্রমাণ করে।
 
আজ বুধবার রাজধানীর ঢাকা রিপোটার্স ইউনিটিতে স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি। রোহিঙ্গা সংকট সঠিকভাবে মোকাবেলার জন্য আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতেই এই আলোচনা সভার আয়োজন করা হয়। 
 
হাছান মাহমুদ বলেন, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ছুটি কেন নিলেন তা নিয়ে বিএনপি নেতাদের যে বক্তব্য, তাতে তারা প্রমাণ করেছে যে, প্রধান বিচারপতিকে নিয়ে দেশের ভেতরে যে ষড়যন্ত্র করতে চেয়েছিলেন তাতে তারা ব্যর্থ হয়েছে।
 
রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে কথা বলার আগে আপনারা আপনাদের নেত্রী বেগম খালেদা জিয়া কেন আসেননি- সেটির জবাব আগে দেন। তারপর আপনারা আপনাদের প্রশ্নের উত্তর পাবেন।
 
সংগঠনের উপদেষ্টা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে সভায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন। বাসস
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৪ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:১১
যোহর১১:৫৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩৪
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:১২