রাজনীতি | The Daily Ittefaq

‘প্রধানবিচারপতি ছুটিতে যাওয়ায় বিএনপির ষড়যন্ত্র নস্যাৎ হয়েছে’

‘প্রধানবিচারপতি ছুটিতে যাওয়ায় বিএনপির ষড়যন্ত্র নস্যাৎ হয়েছে’
অনলাইন ডেস্ক১২ অক্টোবর, ২০১৭ ইং ১৯:৪৬ মিঃ
‘প্রধানবিচারপতি ছুটিতে যাওয়ায় বিএনপির ষড়যন্ত্র নস্যাৎ হয়েছে’
ফাইল ছবি
 
আওয়ামী লীগের যুগ্ম সাধরণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, প্রধান বিচারপতি এসকে সিনহা অসুস্থতার কারণ দেখিয়ে ছুটিতে যাওয়ায় বিএনপির ষড়যন্ত্র নস্যাৎ হয়েছে। তিনি বলেন, প্রধান বিচারপতি ছুটিতে যাওয়ায় বিএনপি এতো উত্তাল কেন? বিএনপি কি কোনো গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিল যে এই ছুটির কারণে তাদের ষড়যন্ত্র বাস্তবায়ন হয়নি। 
 
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় হবিগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সম্মেলন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি। 
 
মাহবুব উল আলম বলেন, খালেদা জিয়া তিন মাস যাবৎ লন্ডনে অবস্থান করছেন। বিদেশে বসে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ ঐক্যবদ্ধভাবে কাজ করছে। বিএনপি এখন উন্মাদের মতো আচরণ করছে। 
 
হবিগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক আব্দুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব তাজুল ইসলামের পরিচালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি, সংসদ সদস্য কেয়া চৌধুরী, জেলা কৃষকলীগের সভাপতি হুমায়ুন কবির রেজা, জেলা তাঁতীলীগের আহ্বায়ক মো. মুদ্দত আলী ও জেলা ছাত্রীলীগের সভাপতি ইশতিয়াক রাজ চৌধুরী বক্তব্য রাখেন।
 
এর আগে নারায়ন চন্দ্র চন্দ সম্মেলনের উদ্বোধন করেন।বাসস
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪১
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৪
এশা৬:৪৫
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯