রাজনীতি | The Daily Ittefaq

মন্ত্রী হলেই বিদেশে বাড়ি হয়: মোজাম্মেল হক

মন্ত্রী হলেই বিদেশে বাড়ি হয়: মোজাম্মেল হক
বিশেষ প্রতিনিধি০৫ নভেম্বর, ২০১৭ ইং ০১:১৪ মিঃ
মন্ত্রী হলেই বিদেশে বাড়ি হয়: মোজাম্মেল হক
ফাইল ছবি

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক দেশের রাজনীতিক-দের সম্পর্কে বলেছেন, রাজনীতি করে সামান্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলেও ঢাকায় বাড়ি কেনেন। আর এমপি হলে টাকার ছড়াছড়ি, মন্ত্রী হলে তো বিদেশে বাড়ির মালিক হয়ে যান রাজনীতিকরা।

গতকাল শনিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টি (কেএমপি) আয়োজিত শের-ই-বাংলা একে ফজলুল হকের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, ফজলুল হক শয়নে-স্বপনে সাধারণ মানুষের কথা ভেবেছেন। ফলে সেই সময় তিনি সরকারের বড় বড় পদে থাকার পরও বাড়ি-গাড়ির মালিক হননি। ফজলুল হক বন্ধুর দেওয়া বাড়িতে ছিলেন। তিনি ছিলেন একজন দেশপ্রেমিক নেতা, তিনি জমিদারদের হাত থেকে সাধারণ মানুষের ক্ষমতা প্রতিষ্ঠিত করেছেন। কিন্তু এখন আমাদের দেশের রাজনীতিকরা মাইকের সামনে এসেই শুধু দেশপ্রেমের কথা বলেন, বাস্তব জীবনে তার উল্টো চিত্র। মন্ত্রী আরো বলেন, শেরে বাংলার আদর্শে অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধু রাজনীতি করেছেন। এখন আমাদের নেত্রী দেশের মানুষের ও অর্থনীতির মুক্তির জন্য কাজ করছেন।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান ফারহা নাজ হকের সভাপতিত্বে অনুষ্ঠানে শেরে বাংলা জাতীয় ফাউন্ডেশনের চেয়ারম্যান একে ফাইয়াজুল হক রাজু, বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান ও সাবেক অতিরিক্ত সচিব মোহাম্মদ ইসমাইল প্রমুখ বক্তব্য রাখেন।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬