রাজনীতি | The Daily Ittefaq

সব প্রতিষ্ঠান নিজেদের পকেটের ভেতর ঢুকিয়ে ফেলেছে : মির্জা ফখরুল

সব প্রতিষ্ঠান নিজেদের পকেটের ভেতর ঢুকিয়ে ফেলেছে : মির্জা ফখরুল
ঠাকুরগাঁও প্রতিনিধি২১ নভেম্বর, ২০১৭ ইং ১৬:২৮ মিঃ
সব প্রতিষ্ঠান নিজেদের পকেটের ভেতর ঢুকিয়ে ফেলেছে : মির্জা ফখরুল
বর্তমান সরকার গণন্ত্রের স্তম্ভকে ধ্বংস করে দিয়েছে বলে অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘সরকার রাষ্ট্রের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। যতগুলো প্রতিষ্ঠান ছিল, সব প্রতিষ্ঠান নিজেদের পকেটের ভেতর ঢুকিয়ে ফেলেছে।’
 
মঙ্গলবার দুপুরে বিডি হলে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ঠাকুরগাঁও জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
ফখরুল বলেন, জনগণ থেকে সরকার সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। সরকার গায়ের জোরে মিথ্যা মামলা দিয়ে, খুন করে, গুম করে ক্ষমতায় টিকে আছে।
 
ঐক্যবদ্ধের আহ্বান জানিয়ে বলেন, কে কোন দল করে, সেটা বড় বিষয় না। দেশকে বাঁচানোর জন্য, গণতন্ত্রকে বাঁচানোর জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ‘আওয়ামী অপশক্তির’ বিরুদ্ধে আন্দোলনে জয়যুক্ত হতে হবে। ঐক্যবদ্ধ হয়ে এই ‘অপশক্তিকে’ পরাজিত করার পর আফসার আহমদের প্রতি সত্যিকার অর্থে সম্মান জানানো হবে।
 
ঠাকুরগাঁও জেলা মহিলা দলের আহ্বায়িকা ফোরাতুন নাহার প্যারিসের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস, কেন্দ্রীয় কমিটির সহ-সভানেত্রী জিবা খান, সিনিয়র যুগ্ন-সম্পাদিকা হেণে জেরিন খান, ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মির্জা ফয়সল আমিন প্রমুখ।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৭ মে, ২০১৮ ইং
ফজর৩:৪৬
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪২
এশা৮:০৫
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৭