রাজনীতি | The Daily Ittefaq

আগামী নির্বাচনে জনগণ সাম্প্রদায়িক অপশক্তিদের প্রত্যাখ্যান করবে : সেতুমন্ত্রী

আগামী নির্বাচনে জনগণ সাম্প্রদায়িক অপশক্তিদের প্রত্যাখ্যান করবে : সেতুমন্ত্রী
অনলাইন ডেস্ক১৬ ডিসেম্বর, ২০১৭ ইং ১২:০০ মিঃ
আগামী নির্বাচনে জনগণ সাম্প্রদায়িক অপশক্তিদের প্রত্যাখ্যান করবে : সেতুমন্ত্রী
 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে দেশের মানুষ সাম্প্রদায়িক অপশক্তি ও তাদের পৃষ্ঠপোষকদের প্রত্যাখ্যান করবে। 
 
শনিবার সকালে মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীর ধানমন্ডিস্থর ৩২ নম্বর সড়কের বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। 
 
এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন, একেএম এনামুল হক শামীম, মেজবাহ উদ্দিন সিরাজ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি ও রিয়াজুল কবির কাউছার প্রমুখ উপস্থিত ছিলেন।
 
বিএনপিকে ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, ‘আগামী বছর মহান বিজয়ের মাস ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে দেশের মানুষ সাম্প্রদায়িক অপশক্তিকে যেমন রুখে দিবে, তেমনি জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদেরও প্রত্যাখ্যান করবে।’ৎ
 
তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠানের আর বেশি সময় নেই। সংবিধান অনুযায়ী আগামী বছরের ডিসেম্বর মাসে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করে আমরা জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করব। বাসস
 
ইত্তেফাক/ইউবি
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬