রাজনীতি | The Daily Ittefaq

সম্ভাব্য প্রার্থীদের প্যানেল তৈরির নির্দেশ আওয়ামী লীগের

ওয়ার্ড কাউন্সিলর নির্বাচন
সম্ভাব্য প্রার্থীদের প্যানেল তৈরির নির্দেশ আওয়ামী লীগের
অনলাইন ডেস্ক১৩ জানুয়ারী, ২০১৮ ইং ১৮:৩০ মিঃ
সম্ভাব্য প্রার্থীদের প্যানেল তৈরির নির্দেশ আওয়ামী লীগের
 
নব-গঠিত ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের তিনজনের প্যানেল তৈরি করতে বর্ধিত সভা করবে আওয়ামী লীগ। আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ শনিবার এই নির্দেশ প্রদান করা হয়। 
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নব-গঠিত ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে ওয়ার্ড আওয়ামী লীগ সম্ভাব্য প্রার্থীদের একটি প্যানেল তৈরির জন্য ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্যদের নিয়ে বর্ধিত সভা করবে। সভায় আলাপ-আলোচনার মাধ্যমে কমপক্ষে তিনজনের একটি প্যানেল সুপারিশ করবে।
 
প্যানেলটি মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে প্রার্থীদের যোগ্যতা, নেতৃত্বের গুণাবলি ও জনপ্রিয়তা ইত্যাদি বিষয় উল্লেখ করে কমপক্ষে তিনজনের সুপারিশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আগামী ১৫ জানুয়ারি মধ্যে পাঠাতে হবে। 
 
এছাড়াও সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলার নির্বাচনেও নাম সুপারিশ করতে বলা হয়েছে। আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড আলাপ-আলোচনার মাধ্যমে একজন প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করবে। বাসস
 
ইত্তেফাক/কেকে
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ এপ্রিল, ২০১৮ ইং
ফজর৪:০৯
যোহর১১:৫৭
আসর৪:৩২
মাগরিব৬:২৭
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:২৯সূর্যাস্ত - ০৬:২২