রাজনীতি | The Daily Ittefaq

আগামী নির্বাচনে আসুন, খেলা হবে মাঠে

আগামী নির্বাচনে আসুন, খেলা হবে মাঠে
খালেদার প্রতি নাসিম
মুন্সীগঞ্জ প্রতিনিধি১৪ জানুয়ারী, ২০১৮ ইং ০১:১৩ মিঃ
আগামী নির্বাচনে আসুন, খেলা হবে মাঠে

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি নেত্রীর উদ্দেশে বলেছেন, জাতীয় সংসদ নির্বাচনে আসুন, খেলা হবে মাঠে। নির্বাচনে না এলে বিএনপি নামক দলটি অস্তিত্ব সংকটে পড়বে, হারিয়ে যাবে।

গতকাল শনিবার বিকালে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার রংমেহের স্কুল মাঠে ৪৭তম বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। স্বাস্থ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে সংগ্রাম করে এই দেশ স্বাধীন করেছি, দেশটাকে ২১ বছর মোস্তাক, জিয়া, এরশাদ, খালেদা পরিচালনা করেছিল। দেশটাকে অন্ধকার করে রেখেছিল।   বাংলাদেশ আবার যদি ভুল সিদ্ধান্ত নেয় তাহলে আবার সন্ত্রাস ও জঙ্গি রাষ্ট্রে পরিণত হবে। স্বাস্থ্যমন্ত্রী বলেন, সারাবিশ্ব আজ বাংলাদেশকে সম্মানের চোখে দেখে।

পরে স্বাস্থ্যমন্ত্রী দরিদ্রদের মাঝে লেপ বিতরণ করেন। টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুত্ফর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, টঙ্গীবাড়ি উপজেলার চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক প্রমুখ।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫