রাজনীতি | The Daily Ittefaq

বিএনপির ষড়যন্ত্রের কারণে ডিএনসিসি নির্বাচন স্থগিত হয়েছে: হাছান মাহমুদ

বিএনপির ষড়যন্ত্রের কারণে ডিএনসিসি নির্বাচন স্থগিত হয়েছে: হাছান মাহমুদ
অনলাইন ডেস্ক১৯ জানুয়ারী, ২০১৮ ইং ১৮:১১ মিঃ
বিএনপির ষড়যন্ত্রের কারণে ডিএনসিসি নির্বাচন স্থগিত হয়েছে: হাছান মাহমুদ
 
বিএনপির ষড়যন্ত্রের কারণে ডিএনসিসি নির্বাচন স্থগিত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ।
 
শুক্রবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
তিনি আরো বলেন, নেতিবাচক রাজনীতি থেকে বিএনপি-জামায়াত এখনো বেরিয়ে আসতে পারে নি। ভাটারা থানা বিএনপির সাধারণ সম্পাদক এবং ভাটারা থানার অন্তর্গত ইউনিট বিএনপির সাধারণ সম্পাদক এবং নগর বিএনপি নেতা কামরুজ্জামান রতনের করা মামলায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের এবং ওয়ার্ডের নির্বাচন স্থগিত হয়েছে। দুটি মামলার বাদী বিএনপি নেতা। আজকে নির্বাচন স্থগিত হওয়ার কারণ হচ্ছে বিএনপি এবং তাদের ষড়যন্ত্র।
 
ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি এমন একজনকে মনোনয়ন দিয়েছে যিনি অর্থ পাচারকারী এবং তার মা, বাবা, ভাই সবাই অর্থ পাচারকারী। সবার নাম পানামা পেপারসে উঠে এসেছে। বেগম খালেদা জিয়া, তারেক জিয়া, আরাফাত রহমান কোকো, তাবিথ আউয়াল, তাবিথ আউয়ালের বাবা আব্দুল আউয়াল মিন্টু এবং তার মাসহ সবাই মিলে অর্থ পাচার করেছেন।
 
সংগঠনের সভাপতি লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাড. সামসুল হক টুকু, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, শাহাবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিক, অরুণ সরকার রানা প্রমুখ।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৮
যোহর১২:০২
আসর৪:৩৫
মাগরিব৬:৩০
এশা৭:৪৫
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫