রাজনীতি | The Daily Ittefaq

ছাত্রলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু

ছাত্রলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু
অনলাইন ডেস্ক২৪ মার্চ, ২০১৮ ইং ২১:২০ মিঃ
ছাত্রলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু
সংগঠনের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ ছাত্রলীগ। শনিবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে সংগঠনের দলীয় কার্যালয়ে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন তাদের প্রাথমিক সদস্যপদ নবায়নের মধ্যদিয়ে অভিযান শুরু করেন।
 
জানা গেছে, ছাত্রলীগের গঠনতন্ত্রের ৫ ধারার বিধান অনুসারে ২০ টাকা চাঁদা পরিশোধের মধ্যদিয়ে প্রাথমিক সদস্যপদ নবায়ন করা যাবে। এছাড়া ৩ কপি স্ট্যাম্প সাইজের রঙিন ছবিও প্রয়োজন হবে।
 
সদস্য সংগ্রহ অভিযান শুরু হওয়ার পর কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দেয়। তারা স্বেচ্ছায় প্রাথমিক সদস্যহতে আগ্রহ প্রকাশ করেছে। প্রথম ঘণ্টায় প্রায় ২০০ নেতা-কর্মী নির্দিষ্ট চাঁদা পরিশোধ করে তাদের সদস্যপদ নবায়ন করে নেয়।
 
 
ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ইত্তেফাক অনলাইনকে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ছাত্রলীগ সভাপতি ও আমার সদস্যপদ নবায়ন করার মধ্যদিয়ে এ কার্যক্রম শুরু হয়েছে। সংগঠনকে আরো শক্তিশালী  করতে প্রাথমিক সদস্য সংগ্রহ করতে তৃণমূল পর্যন্ত যাওয়া হবে। জেলা-উপজেলা-ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড এমনকি গ্রাম পর্যায়ে প্রাথমিক সদস্য সংগ্রহ করবো আমরা।’ 
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬