রাজনীতি | The Daily Ittefaq

লন্ডন ফিরে গেলেন কোকোর স্ত্রী ও দুই মেয়ে

লন্ডন ফিরে গেলেন কোকোর স্ত্রী ও দুই মেয়ে
খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ
ইত্তেফাক রিপোর্ট১৫ এপ্রিল, ২০১৮ ইং ১৭:০০ মিঃ
লন্ডন ফিরে গেলেন কোকোর স্ত্রী ও দুই মেয়ে
ফাইল ছবি
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি এবং দুই মেয়ে জাফিয়া রহমন ও জাহিয়া রহমান লন্ডন ফিরে যাচ্ছেন। রবিবার সকাল সাড়ে ৮টার ফ্লাইটে তারা বাংলাদেশ ছাড়েন। গত ২৯ মার্চ খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে লন্ডন থেকে বাংলাদেশে আসেন কোকোর স্ত্রী এবং দুই মেয়ে।
 
শনিবার পহেলা বৈশাখে কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন জিয়া কোকার স্ত্রী শর্মিলা রহমানসহ ৭ স্বজন। ঐদিন বিকেলে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারে গিয়ে খালেদা জিয়ার সঙ্গে স্বাক্ষাৎ করেন স্বজনরা। শর্মিলা ছাড়া অন্য স্বজনরা হলেন কোকোর দুই মেয়ে জাফিয়া ও জয়া রহমান, খালেদা জিয়ার ভাই সাঈদ ইস্কেন্দারের ছেলে অভি ইস্কেন্দার এবং মামুন, মো. আলী ও ওয়াহিদুর রহমান নামের তিন জন।
 
কারা সূত্রে জানা গেছে, শনিবার বিকাল ৪টা ৩৫ মিনিটে কারা কর্তৃপক্ষের অনুমতি নিয়ে স্বজনরা কারাগারে প্রবেশ করেন। প্রায় দেড়ঘণ্টা পর তারা কারাগার থেকে বের হন।
 
এছাড়া তারা খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ)একবার এবং কারাগারে কয়েকবার সাক্ষাৎ করেন।
 
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ জানুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেওয়া হয়। ওইদিন থেকে পুরনো কেন্দ্রীয় কারাগারে আছেন তিনি। গত ৮ এপ্রিল স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে বিএসএমএমইউ-তে নেওয়া হয়েছিল। 
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০