রাজনীতি | The Daily Ittefaq

আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না : হানিফ

আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না : হানিফ
অনলাইন ডেস্ক১৬ এপ্রিল, ২০১৮ ইং ১৭:১৩ মিঃ
আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না : হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আন্দোলন করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। আজ সোমবার কুষ্টিয়া গালর্স স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 
 
হানিফ বলেন, খালেদা এতিমের টাকা আত্মসাতের দায়ে আদালতের রায়ে দণ্ডিত হয়ে কারাগারে আছেন। তার সঙ্গে যদি গণতন্ত্রকে মিলিয়ে ফেলা হয় সেটা হবে জাতির জন্য দুর্ভাগ্যজনক। যে সাবেক প্রধানমন্ত্রী এতিমের টাকা আত্মসাতের দায়ে কারাগারে থাকেন তার কাছ থেকে গণতন্ত্র জাতি আশা করে না। 
 
‘বর্তমান সরকারের জনপ্রিয়তা এখন শূন্য’ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এর এমন বক্তব্যের জবাবে হানিফ বলেন, বাংলাদেশের মানুষ জানেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ সাহেবের বয়স এখন নব্বই এর কোঠায়। একজন বয়স্ক মানুষ কখন কোথায় কি বলে তা বক্তব্যের মধ্যে আসে না। 
 
তিনি বলেন, আওয়ামী লীগের জনপ্রিয়তা যদি শূন্যের কোঠায় হয় তাহলে দুইদিন আগে এরশাদ সাহেব বললেন, আওয়ামী লীগের সঙ্গে তারা সত্তরটি আসনে নির্বাচনে শরিক হতে চান। এরশাদ সাহেবের বয়স হয়েছে। তাই এই বয়সে তার বক্তব্যে আমলে নেয়ার কোন যুক্তিকতা নেই। 
 
এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রবিউল ইসলাম, কুষ্টিয়া জজ কোটের পিপি এ্যাডভোকেট অনুপ নন্দী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৬
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬