রাজনীতি | The Daily Ittefaq

কেসিসি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ৩৯ কাউন্সিলর প্রার্থী

কেসিসি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ৩৯ কাউন্সিলর প্রার্থী
চূড়ান্ত লড়াইয়ে ১৯১ প্রার্থী
খুলনা অফিস২৩ এপ্রিল, ২০১৮ ইং ২০:৪৩ মিঃ
কেসিসি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ৩৯ কাউন্সিলর প্রার্থী
খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে সাধারণ ১৯টি ওয়ার্ড এবং সংরক্ষিত ৪টি আসন থেকে মোট ৩৯জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহারের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। সোমবার নির্ধারিত দিনে তারা নিজেদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এর মধ্যে সাধারণ ওয়ার্ডে ৩৪জন এবং সংরক্ষিত আসনে রয়েছেন ৫জন।
 
এদিকে, মনোনয়নপত্র প্রত্যাহারের পর মেয়র এবং কাউন্সিলর মিলিয়ে মোট ১৯১ জন প্রার্থী চূড়ান্ত লড়াইয়ে নির্বাচনের মাঠে রয়েছেন। এর মধ্যে মেয়র প্রার্থী ৫জন, সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর ১৪৮জন এবং সংরক্ষিত আসনে ৩৮জন। 
 
প্রত্যাহারকৃত সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা হলেন- ১নম্বর ওয়ার্ডের শাহজী কামাল টিপু, ৬নম্বর ওয়ার্ডের মো. মিজানুর রহমান তরফদার, শেখ লুৎফর রহমান ও শেখ আনসার আলী, ৭নম্বর ওয়ার্ডের মীর মোকসেদ আলী ও মো. রিয়াজ পারভেজ, ৯নম্বর ওয়ার্ডের অ্যাড. শেখ মোহাম্মদ আলী ও কাজী ফজলুল কবির টিটো, ১০নম্বর ওয়ার্ডের এসএম গিয়াস উদ্দিন, ১১নম্বর ওয়ার্ডের সাইদ মহিউদ্দিন ও শেখ শাহারিয়া বাবু, ১২নম্বর ওয়ার্ডের চৌধূরী মিজানুর রহমান, ১৫নম্বর ওয়ার্ডের সমীর কুমার দত্ত ও মো. হাবিবুর রহমান বিশ্বাস, ১৬নম্বর ওয়ার্ডের এসএম রাজিবুল আলম, ১৮নম্বর ওয়ার্ডের মো. পারভেজ আহমেদ পলাশ, ২০নম্বর ওয়ার্ডের শেখ মোহাম্মদ আলী, মীর মো. লিটন ও শেখ মো. মিলকন হোসেন, ২২নম্বর ওয়ার্ডের আফজাল হোসেন ও কাজী হাসানুর রশীদ, ২৩নম্বর ওয়ার্ডের মো. মাছুম-উর-রশীদ, ২৪নম্বর ওয়ার্ডে এইচএম সাজ্জাদ হোসেন চঞ্চল, ২৫নম্বর ওয়ার্ডে মো. তৈয়েবুর রহমান, ২৪নম্বর ওয়ার্ডে এসএম সিরাজুল ইসলাম, ২৭নম্বর ওয়ার্ডে আলহাজ্ব মো. শাহ আলম মৃধা ও কেএম হুমায়ূন কবির, ৩০নম্বর ওয়ার্ডে মো. মেজবাউল আক্তার ও চৌধূরী হাসানুর রশীদ মিরাজ এবং ৩১নম্বর ওয়ার্ডে মো. কামাল হোসেন, আলহাজ্ব মো. পিটু মোল্লা, মো. জিয়াউল ইসলাম, মো. শহীদ খান ও জিএম আফসার। 
 
প্রত্যাহারকৃত সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থীরা হলেন- ৪ নম্বর আসনের শাহানাজ পারভীন, ৫নম্বর আসনের মোসা. আনজিরা খাতুন, ৮নম্বর আসনের হালিমা ইসলাম, ৯নম্বর আসনের লুৎফুর নাহার ও কাওছারী জাহান। 
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৮ মে, ২০১৮ ইং
ফজর৩:৪৬
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪৩
এশা৮:০৫
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৮