রাজনীতি | The Daily Ittefaq

দুর্নীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : তারানা

দুর্নীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : তারানা
অনলাইন ডেস্ক২৩ এপ্রিল, ২০১৮ ইং ২১:১০ মিঃ
দুর্নীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : তারানা
তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম দুর্নীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য নারী সমাজসহ সকলের প্রতি আহবান জানিয়েছেন। আজ সোমবার রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে ‘লেখক সমাবেশ ও পারি সম্মাননা’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহবান জানান।
 
তথ্য প্রতিমন্ত্রী বলেন, ‘একজন নারীর উচিৎ আরেকজন নারীর পথকে মসৃণ করে দেয়া। প্রতিটি নির্যাতিত নারীর কথা যেমন আমাদের বলতে হবে তেমনি বলতে হবে সংগ্রামে সফল নারীটির কথা। জনমত তৈরি করতে হবে দুর্নীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে।’
 
নারী প্রগতির ত্রৈমাসিক ‘পারি’র সপ্তম বর্ষে পদার্পন উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাংবাদিক দিল মনোয়ারা মনু। স্বাগত বক্তব্য রাখেন পারি’র সম্পাদক লাইলা খালেদা। অনুষ্ঠানে সাত জন গুণী নারীকে নারীজাগরণে ও কর্মের মাধ্যমে সমাজকে আলোকিত করায় ‘পারি’-২০১৮ সম্মাননা প্রদান করা হয়। 
 
সম্মাননা গ্রহণ করেন কবি কাজী রোজি, শিশুসাহিত্যিক ঝর্ণা দাশ পুরকায়স্থ, প্রথম নারী আলোকচিত্রী সাইদা খানম, সাংবাদিক নাসিমুন আরা হক, লালন সম্রাজ্ঞী ফরিদা পারভীন, কর্পোরেট নারী উদ্যোক্তা হাসনীন মুকতাদির এবং কথাসাহিত্যিক রাবেয়া খাতুনের পক্ষে নারী উদ্যোক্তা কনা রেজা। বাসস।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৮ মে, ২০১৮ ইং
ফজর৩:৪৬
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪৩
এশা৮:০৫
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৮