রাজনীতি | The Daily Ittefaq

বিএনপি টিকে আছে সাংবাদিকদের কল্যাণে :হানিফ

বিএনপি টিকে আছে সাংবাদিকদের কল্যাণে :হানিফ
বিশেষ প্রতিনিধি১৭ মে, ২০১৮ ইং ০৩:৫৭ মিঃ
বিএনপি টিকে আছে সাংবাদিকদের কল্যাণে :হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, মিথ্যাচার এবং সাংবাদিকদের কল্যাণেই রাজনীতিতে টিকে আছে বিএনপি। নইলে তাদের কোনো অস্তিত্বই থাকতো না।
 
বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা সাংবাদিক সমিতি আয়োজিত এক আলোচনা সভায় তিনি আরো বলেন, বিএনপি নামক এই দলটি এখন মিথ্যাবাদীর দলে পরিণত হয়ে গেছে। আমার বিশ্বাস, সাংবাদিক বন্ধুরা যদি তাদের থেকে একবার মুখ ফিরিয়ে নিতো, তাহলে এই দলের অস্তিত্ব এখন খুঁজে পাওয়া মুশকিল হয়ে যেত।
 
হানিফ বলেন, উন্নয়ন আর অগ্রগতির পথে দেশের জনগণ, এটা খুলনা সিটি নির্বাচনে প্রমাণ হয়ে গেছে। উত্সবের আমেজের মধ্য দিয়ে খুলনা সিটি নির্বাচন হয়েছে। কোথাও কোনো সংঘাত-বিরোধ দেখা দেয়নি। খুলনা সিটি নির্বাচনে বিএনপি যে কারচুপির অভিযোগ করেছে, তার কোনো সুনির্দিষ্ট প্রমাণ দেখাতে পারেনি তারা। আগামী নির্বাচনে শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসবেন এমন আভাস জনগণ দিয়েছে দাবি করে হানিফ বলেন, জনগণ মঙ্গলবার রায় দিয়ে প্রমাণ করেছে, আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে।
 
আয়োজক সংগঠনের সভাপতি মুহাম্মদ মামুন শেখের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল­া মোহাম্মদ আবু কাওছার, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শাবান মাহমুদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, সাংবাদিক বাদল নূর প্রমুখ।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৮ মে, ২০১৮ ইং
ফজর৩:৪৬
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪৩
এশা৮:০৫
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৮