রাজনীতি | The Daily Ittefaq

জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়নে চমক আসতে পারে : ওবায়দুল কাদের

জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়নে চমক আসতে পারে : ওবায়দুল কাদের
অনলাইন ডেস্ক৩১ মে, ২০১৮ ইং ১৯:২০ মিঃ
জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়নে চমক আসতে পারে : ওবায়দুল কাদের
ফাইল ছবি
আগামী জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নে কিছু চমক আসতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 
 
তিনি বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান। 
 
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘এবারের জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নে কিছু চমক আসতে পারে। প্রার্থীদের অবশ্যই ইউনেবল হতে হবে। তবে এ ব্যাপারে এখনো কোন কিছু চূড়ান্ত হয়নি।’ 
 
জাতীয়ভাবে সুপরিচিত খেলোয়াড়, সংগীত শিল্পী, অভিনেতা-অভিনেত্রীসহ সেলিব্রেটিরা চমক হতে পারে উল্লেখ করে তিনি আরো বলেন, এ রকমের একটি তালিকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে রয়েছে। তিনি তাদের বিষয়ে খোঁজ-খবর নিচ্ছেন। 
 
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষনা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন নাহার লাইলী, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন ও উপ-দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়–য়া প্রমুখ উপস্থিত ছিলেন। 
 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রুপান্তর, মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সফল উৎক্ষেপণ, অষ্ট্রেলিয়ার সিডনী থেকে ইন্টারন্যাশনাল ইউমেন লিডারশিপ লাভ ও ভারতের আসানসোলের নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আগামী ৭ জুলাই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হবে। 
 
তিনি বলেন, আগামী ২৩ জুন সকাল দশটায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের বহুতল বিশিষ্ট আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয় উদ্ধোধন করবেন।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২