রাজনীতি | The Daily Ittefaq

তারুণ্যের জন্য ‘চমক’ নিয়ে ফিরছেন সোহেল তাজ

তারুণ্যের জন্য ‘চমক’ নিয়ে ফিরছেন সোহেল তাজ
বিশেষ প্রতিনিধি৩১ মে, ২০১৮ ইং ১৯:৩৮ মিঃ
তারুণ্যের জন্য ‘চমক’ নিয়ে ফিরছেন সোহেল তাজ
জাতীয় চার নেতার অন্যতম মুক্তিযুদ্ধকালীন সরকারের অস্থায়ী প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সর্বকনিষ্ঠ সন্তান তানজিম আহমেদ সোহেল তাজ দেশের তারুণ্যের জন্য ঈদের পর ‘চমক’ নিয়ে আসছেন। দীর্ঘদিন রাজনীতির বাইরে থাকা তাজ দেশের বাইরে অবস্থান করে মাঝেমধ্যে ফেসবুকে দুই একটি স্ট্যাটাস ও ছবি দিয়ে জড়তা ভাঙছেন। 
 
বৃহস্পতিবার  ফেসবুকে তেমনি এক স্ট্যাটাসে প্রকাশ করে যুবসমাজের জন্য কিছু করার আভাস দেন তিনি। তবে কী করতে চান তা প্রকাশ করেননি। 
 
বিকাল ৩টার দিকে দেয়া স্ট্যাটাসে সোহেল তাজ লিখেছেন, ‘বেশ কিছু দিন ধরে ভাবছি আমার জন্মভূমি, মাতৃভূমি বাংলাদেশের জন্য ভালো কিছু কি করা যায় এবং বিশেষ করে যুবসমাজের জন্য পজিটিভ কিছু করা যায় কি-না। অনেক চিন্তা-ভাবনা করে একটা সমাধান পেয়েছি- ঈদের পর জানাবো!’ সোহেল তাজ বেশিরভাগ সময়ই দেশে থাকেন জানিয়ে ওই স্ট্যাটাসে আরো বলেন, ‘অনেকেই কমেন্ট করছেন যে আমার দেশে আসা উচিৎ- আমি বেশির ভাগ সময়ই দেশে থাকি।’ 
 
সোহেল তাজের এই স্ট্যাটাস মুহূর্তেই কয়েক হাজার লাইক ও কমেন্ট পড়েছে। রাজনীতি-বিমুখ এই মানুষটিকে রাজনীতিতে ফিরে আসতে অনুরোধ করেছেন অনেকে। তরুণ ও যুবকদের মধ্যে তুমুল জনপ্রিয় প্রয়াত চার নেতার একজন তাজউদ্দীন আহমদ এবং সৈয়দা জোহরা তাজউদ্দীনের সন্তান সোহেল তাজের সেই চমকের জন্য ঈদ পর্যন্তই অপেক্ষায় থাকতে হচ্ছে আপাতত।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪