রাজনীতি | The Daily Ittefaq

যুবদলের সাধারণ সম্পাদক টুকু আটক

যুবদলের সাধারণ সম্পাদক টুকু আটক
ইত্তেফাক রিপোর্ট১২ জুন, ২০১৮ ইং ০৯:৩৩ মিঃ
যুবদলের সাধারণ সম্পাদক টুকু আটক
সংগৃহিত
যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে সাদা পোশাকধারী পুলিশ উত্তরার নিজ বাসার সামনে থেকে তুলে নিয়ে গেছে। সোমবার দিবাগত রাত ১২টার পর এ ঘটনা ঘটে।
 
পারিবারিক ও দলীয় সূত্র জানায়, উত্তরার ১৩ নম্বর সেক্টরের রোড ১৩ ও বাড়ি নম্বর ২৭- এ তার বাসার গেটের সামনে থেকে তার ড্রাইভার ও সঙ্গে থাকা একজনসহ সালাউদ্দিন টুকুকে ধরে নিয়ে যায় সাদা পোশাকধারী পুলিশ। এসময় ওই এলাকায় থাকা সিসিটিভি খুলে নিয়ে যায় তারা।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, আগে থেকে ডিবি পুলিশের দুইটি গাড়ি সেখানে অপেক্ষা করছিলো। টুকুর গাড়ি সেখানে পৌঁছলে পুলিশ তার গতিরোধ করে তাদের গাড়িতে তোলে। 
 
সুলতান সালাহ উদ্দিন টুকুর স্ত্রীর বরাত দিয়ে বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার বলেন, টুকুর সঙ্গে আরো নেতাকর্মী ছিলেন। তাদের সবাইকে নিয়ে গেছে। কোথায় নিয়েছে, তা আমরা এখনো জানতে পারিনি।
 
এদিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ ঘটনার নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন। তিনি বলেন, সরকারের লোকেরাই তাকে তুলে নিয়ে গেছে। অবিলম্বে তাকে থানায় সোপর্দ অথবা জনসম্মুখে আনার দাবি জানাচ্ছি। 
 
ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজুর রহমান বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি- টুকু ভাইকে মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। আমি ডিবি অফিসের পাশেই আছি। কিন্তু ভেতরে ঢুকতে পারিনি, কারোর সঙ্গে কথাও বলতে পারিনি।
 
ইত্তেফাক/কেকে
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৯
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০৩
এশা৭:১৬
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৫:৫৮