রাজনীতি | The Daily Ittefaq

দেশবাসীকে জেপির ঈদের শুভেচ্ছা

দেশবাসীকে জেপির ঈদের শুভেচ্ছা
অনলাইন ডেস্ক১৪ জুন, ২০১৮ ইং ১৯:১৮ মিঃ
দেশবাসীকে জেপির ঈদের শুভেচ্ছা
 
জতীয় পার্টি-জেপির চেয়ারম্যান ও পানি সম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, এমপি এবং দলের সাধারণ সম্পাদক ও সাবেক শিক্ষামন্ত্রী শেখ শহীদুল ইসলাম পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে তথা সমগ্র বিশ্বের মুসলমানদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। 
 
বৃহস্পতিবার এক যুক্ত বিবৃতিতে জেপির নেতৃদ্বয় বলেন, রমজান মাসের দীর্ঘ এক মাস সিয়াম সাধনা, আত্মসংযম ও আত্মশুদ্ধির পর পবিত্র ঈদুল ফিতর এসেছে আনন্দ, ঐক্য ও সাম্যের বাণী নিয়ে এটা শুধু মুসলিম জাহানের সর্ববৃহৎ উৎসবই নয়, বরং এর মধ্যদিয়ে মহান করুণাময় আল্লাহ তা’য়ালা সকলের সঙ্গে একযোগে আনন্দ ভাগাভাগি করে নেয়ার ব্যবস্থা আমাদের ধর্মে রেখেছেন। 
 
ঈদুল ফিতর মুসলিম জাহানের ঐক্য ও সংহতির এক অনন্য বহিঃপ্রকাশ যা আমদেরকে সকলের সঙ্গে একযোগে উৎসব উৎযাপনে অনুপ্রাণিত করে। বাংলাদেশে আমরা পবিত্র ঈদুল ফিতর উদযাপন করি জাতি-ধর্ম নির্বিশেষে। সকলের সঙ্গে একত্রে- এই মূলমন্ত্র ধারণ করে যে, ধর্ম যার যার উৎসব সবার। এদিক থেকে ঈদুল ফিতর আমাদের জাতীয় উৎসব। আমরা ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে জানাই ‘ঈদ মোবারাক’এবং পরম করুণাময়ের দরবারে তাদের শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। এই ঈদ আমাদের সকলের জীবনে বয়ে আনুক অনাবিল শান্তি, সৌহার্দ্য ও সাম্য। বিজ্ঞপ্তি
 
ইত্তেফাক/ইউবি
 
 

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩২
এশা৭:৪৮
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৭