রাজনীতি | The Daily Ittefaq

খালেদা জিয়াকে ইউনাইটেডে চিকিৎসা দিতে বিএনপির স্মারকলিপি

খালেদা জিয়াকে ইউনাইটেডে চিকিৎসা দিতে বিএনপির স্মারকলিপি
ইত্তেফাক রিপোর্ট১৪ জুন, ২০১৮ ইং ১৯:৪৪ মিঃ
খালেদা জিয়াকে ইউনাইটেডে চিকিৎসা দিতে বিএনপির স্মারকলিপি
দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়ার দাবিতে সারাদেশের জেলা প্রশাসকদের কাছে স্মারকলিপি প্রদানের কর্মসূচি পালন করেছে বিএনপি। কেন্দ্রীয়ভাবে ঢাকার জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঢাকার জেলা প্রশাসকের কাছে এ স্মারকলিপি জমা দেয়া হয়।
 
বিএনপি ঢাকা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, ঢাকা জেলা সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক ও মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ঢাকার প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খানের কাছে এই স্মারকলিপি জামা দেন।
 
সরকার আজীবন ক্ষমতায় থাকতে অসুস্থ বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা না দিয়ে কারাগারে আটকিয়ে রেখেছে এমন অভিযোগ করে আবদুস সালাম সাংবাদিকদের বলেন, ‘আমরা আজকে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়ে অবিলম্বে আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে স্থানান্তরের দাবি জানিয়েছি।’ 
 
তিনি বলেন, ‘আমরা সরকারকে বলে দিতে চাই, তার কিছু হলে এর দায়-দায়িত্ব আপনাদেরকে নিতে হবে।’ এছাড়াও দেশের প্রতিটি জেলায় স্থানীয় নেতারা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে জানা গেছে।
 
উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি থেকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে রয়েছেন। সর্বশেষ খালেদা জিয়াকে কুমিল্লায় হত্যা ও নাশকতার দুই মামলায় হাইকোর্টের দেয়া জামিন ২৪ জুন পর্যন্ত স্থগিত করা হয়েছে।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৬ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪১
যোহর১১:৪৫
আসর৩:৫৪
মাগরিব৫:৩৫
এশা৬:৪৭
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:৩০