রাজনীতি | The Daily Ittefaq

মামলা দিয়ে বিরোধী দলকে ঘায়েল করতে চায় আওয়ামী লীগ : মির্জা ফখরুল

মামলা দিয়ে বিরোধী দলকে ঘায়েল করতে চায় আওয়ামী লীগ : মির্জা ফখরুল
ঠাকুরগাঁও প্রতিনিধি১৪ জুন, ২০১৮ ইং ২৩:২১ মিঃ
মামলা দিয়ে বিরোধী দলকে ঘায়েল করতে চায় আওয়ামী লীগ : মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিরোধী দলের বিরুদ্ধে মামলা মোকদ্দমা করে ঘায়েল করতে চায় আওয়ামী লীগ। মামলা দিয়ে অন্যায়ভাবে আমাদের অনেক জাতীয় নেতাকে হত্যা করা হয়েছে। আওয়ামী লীগ মামলাকে বড় হাতিয়ার হিসেবে নিয়েছে বিরোধী দলকে দমন করার জন্য।

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ একটি অনেক পুরাতন রাজনৈতিক দল। তাদের ঐতিহ্য ও সংগ্রামের ইতিহাসও রয়েছে। কিন্তু সেই আওয়ামী লীগ আজকে মামলার আশ্রয় নিয়েছে। কারণ তাদের সঙ্গে জনগণের ভালো সম্পর্ক নেই। তারা দেউলিয়া হয়ে গেছে।

তিনি বলেন, কিছুদিন আগে আওয়ামী লীগের এক নেতা প্রকাশ্য দিবালোকে গাড়ির মধ্যে এক নারীকে ধর্ষণ করতে গিয়ে জনগণের কাছে ধরা পড়ে। জনগণ ওই আওয়ামী লীগ নেতাকে গণধোলাই দিয়ে পুলিশে দেয়। খবরের পাতা খুললেই প্রতিদিন এ ধরনের ঘটনা অহরহ দেখা যায়। বাংলাদেশ আজ দুর্নীতির সমস্ত রেকর্ড ছাড়িয়ে চলে গেছে বলে অভিযোগ করেন ফখরুল।

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, পৌর বিএনপির সভাপতি অ্যাড. আব্দুল হালিম, সাধারণ সম্পাদক তারিক আদনান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েস প্রমুখ।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫