রাজনীতি | The Daily Ittefaq

ঈদ আসে সাম্য, মৈত্রী তথা ঐক্যের বার্তা নিয়ে : আনোয়ার হোসেন মঞ্জু

ঈদ আসে সাম্য, মৈত্রী তথা ঐক্যের বার্তা নিয়ে : আনোয়ার হোসেন মঞ্জু
ঈদ আসে সাম্য, মৈত্রী তথা ঐক্যের বার্তা নিয়ে : আনোয়ার হোসেন মঞ্জু
জাতীয় পার্টি জেপি'র চেয়ারম্যান ও পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন এক মাসের সিয়াম সাধনা শেষে মুসলমানদের জীবনে ঈদ আসে সাম্য, মৈত্রী তথা ঐক্যের বার্তা নিয়ে। রমজানে আমরা ধৈর্য্য, সংযম ও সহিষ্ণুতার শিক্ষা পাই। ঈদে ভেদাভেদ ভুলে গিয়ে সকলে একে অপরের সঙ্গেে গভীর ভালোবাসা ও আন্তরিকতা নিয়ে বুকে বুক মিলিয়ে ঐক্যের স্বাদ গ্রহন করি। রাজনীতিতেও এ ঐক্যের কোনো বিকল্প নেই। তিনি আজ শনিবার ভান্ডারিয়ায় তার নিজ বাসভবন ‘তাসমিমা ভিলায়’ দলীয় নেতা-কর্মীদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। 
 
এ সময় তিনি আরো বলেন, দেশে আজ অর্থের কোনো অভাব নেই। কিন্তু উন্নয়নের ক্ষেত্রে যেটি বড় প্রয়োজন তা হলো ঐক্যের। মানুষে-মানুষে ভেদাভেদ ভুলে গিয়ে রাজনৈতিক দল-মতের উর্ধ্বে উঠে ঐক্যবদ্ধ থাকলে সকলের সর্বাঙ্গীন উন্নয়ন সাধন হবে। আগামী ৫/১০ বছরের মধ্যে এই ধারার ফল হিসেবে বাংলাদেশের মানুষ নতুন জীবনের সন্ধান পাবে। মনে রাখতে হবে পরাধীন দেশের মতো স্বাধীন দেশে অনৈক্য ঝগড়া-বিবাদ-ফ্যাসাদ কাম্য নয়। আজকের এই ঈদের দিনের সকলের প্রতি আবেদন থাকবে দেশ ও জনগনের প্রয়োজনে আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো।
 
ঈদের শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, জেপি’র কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট এনামুল ইসলাম রুবেল, জেপি’র ভান্ডারিয়া উপজেলা আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুল হক মনি জমাদ্দার, পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান মজিবর রহমান খালেক, জেপি’র যুগ্ম আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম তালুকদার উজ্জল, ভান্ডারিয়ার উপজেলা নির্বাহী অফিসার শাহিন আক্তার সুমি, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিরাজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা খান এনায়েত করিম, ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহাবুদ্দিন, ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন, ভান্ডারিয়া সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেপি’র যুগ্ম আহবায়ক গোলাম সরওয়ার জমাদ্দার, ইন্দুরকানী উপজেলা জেপি’র সভাপতি আসাদুল কবির তালুকদার স্বপন, গৌরিপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা জেপি’র যুগ্ম আহবায়ক মজিবর রহমান চৌধুরী, ইকরি ইউনিয়ন চেয়ারম্যান হুমায়ুন কবির, জেপি’র যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, কাউখালী উপজেলা জেপি’র সাধারন সম্পাদক শাহ-আলম নসু, কাউখালীর সয়না-রঘুনাথপুর ইউপি চেয়ারম্যান আবু সাইদ মিয়া মনু, শিয়ালকাঠী ইউপি চেয়ারম্যান সিকদার মোঃ দেলোয়ার হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারেক প্রমুখ। এছাড়া ভান্ডারিয়া, কাউখালী ও ইন্দুরকানী উপজেলার জাতীয় পার্টি (জেপি), আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও তাদের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আপ্যায়িত হন।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৬ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪১
যোহর১১:৪৫
আসর৩:৫৪
মাগরিব৫:৩৫
এশা৬:৪৭
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:৩০