রাজনীতি | The Daily Ittefaq

আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না : হানিফ

আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না : হানিফ
অনলাইন ডেস্ক০৮ আগষ্ট, ২০১৮ ইং ১৫:৪৪ মিঃ
আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না : হানিফ
ফাইল ছবি
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, এতিমের টাকা মেরে খাওয়ায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে জেল দিয়েছে আদালত। একমাত্র আদালতই পারে তাকে মুক্তি দিতে। তাই আন্দোলন ও বিদেশিদের কাছে নালিশ করে তাকে মুক্ত করা যাবে না।
 
আজ বুধবার সকালে কুষ্টিয়া জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে স্মার্ট পরিচয়পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহবুব-উল আলম হানিফ এসব কথা বলেন।
 
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন দেওলিয়া হয়ে গেছে, তাই তাদের রাজনীতি এখন নালিশের ওপর নির্ভর। এদেশের জনগণ সব ক্ষমতার মালিক। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ যাদের ভোট দেবে তারাই ক্ষমতায় আসবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে, নির্বাচনে কে আসলো আর না আসলো তার জন্য নির্বাচন থেমে থাকবে না।
 
মাহবুব-উল আলম হানিফ বলেন, শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলন চলাকালীন তাদের মধ্যে বিএনপি-জামায়াতের ক্যাডাররা ঢুকে শিক্ষার্থী ও সাংবাদিকদের ওপর হামলা চালিয়েছে। আমরা এ ঘটনার নিন্দা জানানোর পাশাপাশি তদন্তপুর্বক বিচার দাবি করছি। সরকার ইতিমধ্যে শিক্ষার্থীদের অনেক দাবি মেনে নিয়েছে। বাস্তবায়ন শুরু হয়ে গেছে।
 
তিনি বলেন, সড়কে মুত্যুর মিছিল যাতে কমে আসে সেজন্য কঠোর আইন করা হয়েছে। আইনের প্রয়োগে শুরু হলেই বাংলাদেশের সড়ক নিরাপদ হওয়ার পাশাপাশি দুর্ঘটনা অনেক কমে আসবে।
 
স্মার্ট পরিচয়পত্র উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, পৌর মেয়র আনোয়ার আলী, জেলা নির্বাচন কর্মকর্তা নওয়াবুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার সোহেল রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন দফতরের কর্মকর্তারা।বাসস
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২