রাজনীতি | The Daily Ittefaq

বঙ্গবন্ধুর আদর্শ বাংলাদেশের মূল ভিত্তি: পলক

বঙ্গবন্ধুর আদর্শ বাংলাদেশের মূল ভিত্তি: পলক
সিংড়া (নাটোর) সংবাদদাতা০৯ আগষ্ট, ২০১৮ ইং ২১:০১ মিঃ
বঙ্গবন্ধুর আদর্শ বাংলাদেশের মূল ভিত্তি: পলক
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা কোন অপশক্তিকে ভয় পায় না। সুখি সমৃদ্ধিশালী বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর আদর্শই মূল ভিত্তি। যে ভিতের উপর বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে। জননেত্রী শেখ হাসিনা সরকার জনগণের কল্যাণে এবং দেশের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। দেশকে নিয়ে পিছিয়ে নিতে ষড়যন্ত্র শুরু হয়েছে। সে ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।
 
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সৈনিকরা কোন ষড়যন্ত্রকে ভয় পায় না। তারা সকল ষড়যন্ত্র কে পরাজিত করে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করবে।
 
তিনি বৃহস্পতিবার দুপুরে সিংড়া উপজেলা হলরুমে বন্যার্ত ১০০টি দুস্থ্য পরিবারের মাঝে নগদ তিন লক্ষ টাকা ও ১০০ বান্ডিল ঢেউ টিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
 
উপজেলা নির্বাহী অফিসার সুষান্ত কুমার বাহাতো এর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, আওয়ামী লীগ নেতা বিশ্বনাথ দাস কাশিনাথ, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মিনহাজ উদ্দিন, ধর্মবিষয়ক সম্পাদক রুহুল আমিন প্রমূখ।
 
এর আগে উপজেলা রিসোর্স সেন্টার উদ্বোধন ও উপজেলা আইনশৃংখলা কমিটির সভায় যোগ দেন প্রতিমন্ত্রী। পরে তিনি সিংড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বহুতল ভবন উদ্বোধন করেন।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮