রাজনীতি | The Daily Ittefaq

নির্বাচন নিয়ে কোন চক্রান্ত করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না: নাসিম

নির্বাচন নিয়ে কোন চক্রান্ত করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না: নাসিম
সিরাজগঞ্জ প্রতিনিধি১০ আগষ্ট, ২০১৮ ইং ২১:৩৯ মিঃ
নির্বাচন নিয়ে কোন চক্রান্ত করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না: নাসিম
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে স্পস্ট করেই বিএনপিকে উদ্দেশ করে বলেছেন, কোন চক্রান্ত ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। নির্বাচন ভণ্ডল করার ক্ষমতাও কারও নেই। জনগণের ওপর আস্থাহীন বিএনপি ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না বলেই দেশি-বিদেশি চক্রান্তের পথে পা দিচ্ছে। বিএনপি দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিতে চায়। তবে তাদের এই চক্রান্ত সফল হবে না। এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যে কোন অশুভ শক্তির চক্রান্ত নস্যাত করে দেবে। 
 
শুক্রবার কাজীপুরের যমুনা নদী বেষ্টিত চরগিরিশ ইউনিয়নের সিন্দুরআটা মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, নির্বাচন কমিশন ঘোষিত নির্ধারিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তা সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই নির্বাচন  হবে। এর কোন বিকল্প নেই। 
 
এর আগে মন্ত্রী স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়িত পরিবার পরিকল্পনা বিভাগের পরিবার কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেন ও দুর্গম চরে নির্মাণাধীন পাকা সড়ক ও কালভার্ট নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। যমুনা নদীর মধ্যখানে জেগে ওঠা স্থায়ী চর ঘনবসতিপুর্ণ সিঁন্দুরআটা চরে স্থাপিত পরিবার কল্যাণ কেন্দ্র নির্মাণ করায় তৃণমুলে বসবাসকারী মা ও শিশু স্বাস্থ্য সেবা নিশ্চিত হবে। এ জন্য দুর্গম এ চরের মানুষ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করেছেন।
 
চরগিরিশ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আব্দুস সামাদ। অন্যান্যের মধ্যে বক্তৃতা সাবেক এমপি দেন ডা. মুরাদ হাসান, পরিবার পরিকল্পনা বিভাগের মহাপরিচালক ডা. কাজী মোস্তফা সারোয়ার, স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত মহাপরিচালক এনায়েত হোসেন, ককাজীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, চরগিরিশ ইউপি চেয়ারম্যান জহুরুর হক মিন্টু এবং ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক  আকতারুজ্জামান মিল্টন প্রমুখ। বিকেল তিনটার এই জনসভায় উপস্থিত হতে তিনি হেলিকপ্টার নিয়ে  দুর্গম চরের টুক্কার মোড়ে অবতরণ করেন দুপুর দুপুর দুইটায়। এর পরঘোড়ার গাড়িতে আরোহণ করে তিনি জনসভার স্থলে আসেন। তাঁকে দেখার জন্য চরের অসংখ্য শিশু নারী-পুরুষ জনসভায় উপস্তিত হন। 
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩২
এশা৭:৪৮
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৭