রাজনীতি | The Daily Ittefaq

দেশ উন্নত হবে, না অপশক্তির হাতে যাবে সে সিদ্ধান্ত এখন জনগণের: পরিকল্পনামন্ত্রী

দেশ উন্নত হবে, না অপশক্তির হাতে যাবে সে সিদ্ধান্ত এখন জনগণের: পরিকল্পনামন্ত্রী
কুমিল্লা প্রতিনিধি১০ আগষ্ট, ২০১৮ ইং ২১:৫৮ মিঃ
দেশ উন্নত হবে, না অপশক্তির হাতে যাবে সে সিদ্ধান্ত এখন জনগণের: পরিকল্পনামন্ত্রী
ফাইল ছবি
পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, সামনে নির্বাচন এবং এ নির্বাচনে জনগণকে খুবই সচেতন হতে হবে। দেশ সামনের দিকে উন্নত দেশে পরিনত হবে নাকি কোন অপশক্তির হাতে তুলে দিয়ে পিছিয়ে দিবে এ সিদ্ধান্ত এখন জনগণের। এ নির্বাচনকে সামনে রেখে আমরা শুধু এটুকু দাবি করব আজকে আমরা যে মহাকর্মযজ্ঞ পরিচালনা করে যাচ্ছি এগুলো অব্যাহত রাখতে আমাদের আরেকবার সুযোগ দিতে হবে। আর এ ধারাবাহিকতা রক্ষা হলে বঙ্গবন্ধুর প্রতিশ্রুত সোনার বাংলা আমরা তৈরি করতে পারব, অপশক্তিকে প্রতিহত করে ৩০ লাখ শহীদের স্বপ্নের বাস্তবায়ন করতে পারব।
 
তিনি শুক্রবার বিকালে কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে বাগমারা ইউনিয়নের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
 
পরিকল্পনামন্ত্রী আরও বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর জনকল্যাণে বিভিন্ন উদ্যোগ নেয়া হয়েছিল। কিন্তু ক্ষমতার পরিবর্তন হওয়ায় এসব কার্যক্রম বন্ধ করে দেয়া হয়। জনকল্যাণমূলক আমাদের উদ্যোগগুলোকে বন্ধ করে দিয়ে এভাবে দেশকে পিছিয়ে দেয়া হয়েছে ধাপে ধাপে।
 
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ সদস্য আবদুল হামিদের সভাপতিত্বে কর্মীসভায় বক্তব্য রাখেন লালমাই উপজেলা চেয়ারম্যান আবদুল হামিদ, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার, বাগমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম প্রমুখ।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩২
এশা৭:৪৮
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৭