রাজনীতি | The Daily Ittefaq

১০ বছরের উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে: মেনন

১০ বছরের উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে: মেনন
ইত্তেফাক রিপোর্ট১১ আগষ্ট, ২০১৮ ইং ২০:০২ মিঃ
১০ বছরের উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে: মেনন
ফাইল ছবি
ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, সামনে নির্বাচন, তাই এখনই জনগণের কাছে যেতে হবে। তাদের কাছে বিএনপি-জামায়াতের দুঃশাসন ও ষড়যন্ত্রের স্বরূপ তুলে ধরতে হবে। একইসঙ্গে গত ১০ বছর যে উন্নয়ন সংগঠিত হয়েছে সে ব্যাপারেও জনগণকে বিশেষভাবে অবহিত করতে হবে। এজন্য সব ওয়ার্ড, ইউনিট এবং কেন্দ্র পর্যায়ে সবাইকে নিয়ে বসুন, আলোচনা করুন, জনগণকে একটি শান্তিপূর্ণ নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রস্তুত করুন। 
 
আজ শনিবার মন্ত্রী তার মিন্টু রোডের সরকারি বাড়িতে আওয়ামী লীগের রমনা ও শাহবাগ থানার থানা ও ওয়ার্ডসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে মতবিনিময় সভায় এই পরামর্শ দেন।
 
মেনন বলেন, নব্বইয়ের গণঅভ্যুত্থানকে ব্যর্থ করে দিয়ে বেগম খালেদা জিয়া জামায়াতের সঙ্গে হাত মিলিয়ে ক্ষমতায় এসে জামায়াতের আমির গোলাম আজমকে নাগরিকত্ব ফিরিয়ে দিয়েছিল। ২০০১ সালের ষড়যন্ত্রের নির্বাচনের মাধ্যমে এই জামায়াতকেই তাদের ক্ষমতার সাথী বানিয়েছিল। সেই ষড়যন্ত্রের ধারা এখনও অব্যাহত আছে। সামনের নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যেই তারা আন্দোলনের কথা বলছে। যদিও এই ১০ বছরে তারা কোনো আন্দোলন করতে পারেনি। তাই তারা ভর করছে কখনও কোটা আন্দোলনের ওপর, কখনও কিশোর-ছাত্র আন্দোলনের ওপর। এ ধরনের আন্দোলনে তারা আরও সুযোগ নিতে চাইবে। এজন্য আজকে সব নেতা-কর্মীদের সজাগ থেকে জনগণকে সংগঠিত রাখতে হবে। যাতে তারা এই ষড়যন্ত্র বাস্তবায়ন করতে না পারে। 
 
সভার শুরুতে ১৫ আগস্টের শহীদের প্রতি ১ মিনিট দাঁড়িয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। সভায় সভাপতিত্ব করেন রমনা থানা আওয়ামী লীগের সভাপতি সাবেক কমিশনার মোখলেছুর রহমান। 
 
উপস্থিত ছিলেন শাহবাগ থানার সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাড. হামিদ খান, রমনা থানার সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকরা।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৯
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০৩
এশা৭:১৬
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৫:৫৮