রাজনীতি | The Daily Ittefaq

‘‌ভুয়া জন্মদিন পালনকারীদের সঙ্গে কর্ম-সম্পর্কের সুযোগ নেই’

‘‌ভুয়া জন্মদিন পালনকারীদের সঙ্গে কর্ম-সম্পর্কের সুযোগ নেই’
অনলাইন ডেস্ক১২ আগষ্ট, ২০১৮ ইং ২০:৩০ মিঃ
‘‌ভুয়া জন্মদিন পালনকারীদের সঙ্গে কর্ম-সম্পর্কের সুযোগ নেই’
ফাইল ছবি
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধুর শাহদাৎ বার্ষিকীতে যারা ভুয়া জন্মদিন পালন করে তাদের সঙ্গে আওয়ামী লীগের কর্ম-সম্পর্ক থাকার কোনো সুযোগ নেই। 
 
তিনি বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার ৫টি জন্মদিন। আগে তারা ঠিক করুক কোনটি তার জন্মদিন। তারপর ভেবে দেখা হবে তাদের সঙ্গে আমাদের সংলাপ হবে কি – হবে না।
 
সেতুমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর শাহদাৎ বার্ষিকীতে তারা (বিএনপি) খালেদা জিয়ার মুক্তি দাবি করে দোয়া ও মিলাদ মাহফিল করবে। তাদের এ ধরনের কর্মসূচিই প্রমাণ করে তারা জাতীয় শোক দিবসে ভুয়া জন্মদিন পালন থেকে সরে আসেনি।
 
ওবায়দুল কাদের আজ রবিবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) মিলনায়তনে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)’র উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি গত ৯ বছরের ৯ মিনিটও আন্দোলন করতে পারেনি। আর সেই বিএনপির নেতারা বলছেন আওয়ামী লীগ বিএনপি আতঙ্কে রয়েছে। তারা (বিএনপি) আন্দোলন করতে ব্যর্থ হয়ে কোটা আন্দোলনের ওপর ভর করেছিল। সেখানে তারা ব্যর্থ হয়ে শিক্ষার্থীদের নিরাপদ সড়কের আন্দোলনের ওপর ভর করেছিল। সে আন্দোলনেও তারা ব্যর্থ হয়ে এখন বিদেশীদের কাছে নালিশ করে দেশের ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্র করছে।
 
নির্বাচনের আগে বিএনপির স্বল্পকালীন আন্দোলনের পরিকল্পনার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, দিনক্ষণ ঠিক করে পৃথিবীর কোথাও কোনো আন্দোলন যেমন হয়নি, বাংলাদেশেও হবে না । তারা ঈদের পর, শিক্ষার্থীদের পরীক্ষার পর ও রমজানের পর অনেকবার আন্দোলন করার হুমকি দিয়েছে। কিন্তু তারা ৯ বছরেও যেমন কোনো আন্দোলন করতে পারেনি, তেমনি নির্বাচনের আগেও তারা দিনক্ষণ ঠিক করে কোনো আন্দোলন করতে পারবে না।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬