রাজনীতি | The Daily Ittefaq

গুজব সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্রলীগকে সরব হওয়ার আহ্বান ড. হাছান মাহমুদের

গুজব সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্রলীগকে সরব হওয়ার আহ্বান ড. হাছান মাহমুদের
অনলাইন ডেস্ক১৪ আগষ্ট, ২০১৮ ইং ২০:৫৪ মিঃ
গুজব সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্রলীগকে সরব হওয়ার আহ্বান ড. হাছান মাহমুদের
সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে গুজব সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্রলীগকে সরব হওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি।
 
মঙ্গলবার বাংলাদেশ ছাত্রলীগ, হোম ইকোনোমিক কলেজ শাখা আয়োজিত ‘১৫ আগস্ট জাতীয় শোক দিবস’ উপলক্ষে আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।
 
তিনি বলেন, শিক্ষার্থীদের নিরাপদ সড়কের দাবিতে করা আন্দোলনে আওয়ামী লীগ অফিস এবং আওয়ামী লীগ সরকারকে নিয়ে গুজব ছড়ানো হয়েছিল। এখন পর্যন্ত যারা সরকারের বিরুদ্ধে, দেশের বিরুদ্ধে ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ও অপপ্রচার চালানো হচ্ছে। তাদের বিরুদ্ধে এখনি ছাত্রলীগকে সোচ্চার হতে হবে।
 
তিনি আরো বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে সঠিক ইতিহাস জানানোর স্বার্থে, ইতিহাসের পাতাকে কালিমুক্ত করার স্বার্থে এবং সত্য উদ্ঘাটনের স্বার্থে একটি কমিশন গঠন করে বঙ্গবন্ধুকে হত্যার ষড়যন্ত্রকারীদের সঙ্গে যারা ছিল তাদের আইনের আওতায় আনা হবে।
 
এ সময় তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার নিহত পরিবারবর্গের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।
 
হোম ইকোনোমিকস কলেজের সভাপতি জেসমিন আরা রুমার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আকতার পপি, সংসদ সদস্য ফজিলাতুন্নেছা বাপ্পি, যুব মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন প্রমুখ।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৯
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০৩
এশা৭:১৬
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৫:৫৮