রাজনীতি | The Daily Ittefaq

শোককে শক্তিতে পরিণত করে এগিয়ে যেতে হবে: নিক্সন চৌধুরী

শোককে শক্তিতে পরিণত করে এগিয়ে যেতে হবে: নিক্সন চৌধুরী
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা২৪ আগষ্ট, ২০১৮ ইং ১৯:২৯ মিঃ
শোককে শক্তিতে পরিণত করে এগিয়ে যেতে হবে: নিক্সন চৌধুরী
বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান ওরফে নিক্সন চৌধুরী বলেছেন, ১৫ আগস্ট জাতির জনককে সপরিবারে নির্মমভাবে হত্যা করে হত্যাকারীরা বাংলাদেশকে পিছিয়ে দিতে চেয়েছিল। তারই সাহসী কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলার মানুষ আজ শোককে শক্তিতে পরিণত করে দেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করতে পেরেছে। আগামীতে এই শক্তিকে কাজে লাগিয়ে সারাদেশের সঙ্গে তাল মিলিয়ে ফরিদপুর-৪ আসনের উন্নয়ন অব্যাহত রাখতে হবে। আগামী নির্বাচনে উক্ত আসনটিতে আমাকে পুনরায় বিজয়ী করে জনগণকে সঙ্গে নিয়ে এই আসন প্রধানমন্ত্রীকে উপহার দিব। এজন্য এখন হতেই নেতা-কর্মীসহ সকলকে একযোগে কাজ করে যেতে হবে।
 
শুক্রবার বিকালে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের এবিএ উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
আলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাওছার ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন।
 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক ও পৌর কাউন্সিলর ওমর ফারুক হবি, পৌর কাউন্সিলর ওমর আলী, ভাঙ্গা বাজার বনিক সমিতির সম্পাদক জাফর মুন্সি, আলগী ইউপি সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মম ছিদ্দিক মিয়া, আজিমনগর ইউপি চেয়ারম্যান মোতালেব মাতুব্বর, নরুল্লাগঞ্জ ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম তারেক, নাসিরাবাদ ইউপি চেয়ারম্যান লাবলু ফকির, আওয়ামী লীগ নেতা কেএম কলেজের সাবেক জিএস লাবলু মুন্সি, সোলাইমান মুন্সি, হায়াত আলী মোল্লা, গোলাম মাওলা, কাবুল, আশিকুজ্জামান আশিক, রাজিবুল হাসান বাবু, অ্যাডভোকেট সালাউদ্দিন শিমুল প্রমুখ।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৯
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০৩
এশা৭:১৬
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৫:৫৮