রাজনীতি | The Daily Ittefaq

অবাধ-নিরপেক্ষ নির্বাচনের জন্য আন্দোলনের প্রয়োজন নেই: ওবায়দুল কাদের

অবাধ-নিরপেক্ষ নির্বাচনের জন্য আন্দোলনের প্রয়োজন নেই: ওবায়দুল কাদের
অনলাইন ডেস্ক২৯ আগষ্ট, ২০১৮ ইং ১৮:৩৬ মিঃ
অবাধ-নিরপেক্ষ নির্বাচনের জন্য আন্দোলনের প্রয়োজন নেই: ওবায়দুল কাদের
ফাইল ছবি
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য আন্দোলনের প্রয়োজন নেই।
 
তিনি বলেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দকে সবিনয়ে বলবো অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য আন্দোলনের প্রয়োজন হবে না। দেশে গ্রহণযোগ্য নির্বাচন হবে। আপনারা সেই নির্বাচনের জন্য প্রস্তুতি নিন’।
 
আজ বুধবার সকালে রাজধানীর শ্যামলীতে সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকর্তাদের জন্য ১৪তলা আবাসিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।
 
সহিংস আন্দোলন হলে জননিরাপত্তায় সরকার ব্যবস্থা নেবে জানিয়ে তিনি বলেন, আপনারা নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। আপনারা যদি অহিংস আন্দোলন করেনও তাতেও আমাদের আপত্তি নেই। কিন্তু সহিংস কোনো আন্দোলন হলে জনগণের জান-মালের নিরাপত্তার স্বার্থে সরকার যথাযথ ব্যবস্থা নেবে।
 
নির্বাচনের আগে কোনো রাজনৈতিক কর্মীকে গ্রেফতার না করতে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বানের জবাবে ওবায়দুল কাদের বলেন, যারা ইতিবাচক রাজনীতি করে, যাদের বিরুদ্ধে কোনো মামলা-মোকদ্দমা নেই, সন্ত্রাস বা কোনো অপরাধের সঙ্গে জড়িত হওয়ার অভিযোগ নেই, তাদেরকে অবশ্যই গ্রেফতার করা হবে না। যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা আছে, আইনের বিচারে যারা অপরাধী, অপকর্ম করে নিরাপত্তার স্বার্থে তাদের গ্রেফতার না করার কোনো কারণ নেই।
 
বিএনপির আন্দোলনের হুমকি প্রসঙ্গে তিনি বলেন, নয় মাসে যা পারলেন না তিন মাসে তা পারবেন, এটা দেশের মানুষ বিশ্বাস করে না।
 
ইত্তেফাক/এমআই
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭