রাজনীতি | The Daily Ittefaq

ইলিয়াসের মৃত্যু অপূরণীয় ক্ষতি ও শূন্যতার সৃষ্টি করেছে: মনির

ইলিয়াসের মৃত্যু অপূরণীয় ক্ষতি ও শূন্যতার সৃষ্টি করেছে: মনির
অনলাইন ডেস্ক২৯ আগষ্ট, ২০১৮ ইং ২১:৩০ মিঃ
ইলিয়াসের মৃত্যু অপূরণীয় ক্ষতি ও শূন্যতার সৃষ্টি করেছে: মনির
যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির বলেছেন, ইলিয়াসের এই অকাল ও আকস্মিক মৃত্যু দলের জন্য এক অপূরণীয় ক্ষতি ও শূন্যতার সৃষ্টি করেছে। তার স্বপ্ন পূরণে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে দল ও দেশের কল্যাণে কাজ করে যেতে হবে।
 
আজ বুধবার বাদ আছর ঝিকরগাছার কাঁটাখাল বেলেবটতলায় আয়োজিত পৌর আওয়ামী লীগের সদ্য প্রয়াত সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেনের ‘শোকসভা ও দোয়া অনুষ্ঠানে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও মুজিব আদর্শের প্রকৃত সৈনিক ইলিয়াস ছাত্রজীবনে এবং যুবজীবনে একজন মেধাবী ও ত্যাগী নেতা হিসেবে আওয়ামী রাজনীতিতে অসামান্য অবদান রেখে গেছেন।
 
এমপি মনির বলেন, তার (ইলিয়াস) স্বপ্ন পূরণে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে দল ও দেশের কল্যাণে কাজ করে যেতে হবে। এ সময় মরহুমের নিজ হাতে গড়া প্রতিষ্ঠান এসএইচ মাধ্যমিক বিদ্যালয়ে নতুন ভবন-যেটি ইলিয়াস হোসেনের নামে নামকরণ ও তার ছোট দুই ছেলে-মেয়ে এবং পরিবার বর্গের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। 
 
মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির।
 
পৌর আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্যের সহধর্মিনী ফারদীনা ইসলাম এ্যানি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহ্মুদ।
 
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শাহিন-উল কবির, জেলা পরিষদের সদস্য ইকবাল আহমেদ রবি, শাহানা আক্তার, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মোর্তজা ইসলাম বাবু, সম্মিলনী মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আহসানুর রহমান, বিএম হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুস সামাদ, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শাহাজান আলী, নির্বাসখোলা ইউপি চেয়ারম্যান নজর“ল ইসলাম, আওয়ামী লীগ নেতা বাবরজান বরুণ, মফিজুল ইসলাম তোতন, আলাউদ্দিন আলা, শহিদুল ইসলাম, আলি শাহ্, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর শরিফুল ইসলাম, কাউন্সিলর নাসিমা আক্তার, জেলা যুবলীগের সহ-সভাপতি আজহার আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইলিয়াস মাহ্মুদ, সদস্য তাজ উদ্দিন, জাহাঙ্গীর, আলমগীর বাসার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল হাই, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোকলেছুর রহমান কেটি, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর যুবলীগের আহ্বায়ক একরামুল হক খোকন, যুগ্ম-আহবায়ক আশরাফুল আলম, মনিরুল আলম মিশর, আলিমুল মৃধা, যুবলীগ নেতা ফিরোজ জামান তুলি, সাবেক ছাত্রলীগ নেতা শামছুজ্জোহা লোটাস, ঝিকরগাছা পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ মিলন প্রমুখ। 
 
দোয়া পরিচালনা করেন ঝিকরগাছা কেন্দ্রীয় জামে মসজিদ (বড় মসজিদ) এর খতিব ও ইমাম আকবার হুসাইন।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০